Wednesday, October 26, 2022

১০ কোটি টাকার বিজ্ঞাপন যে কারণে ফিরিয়ে দিলেন যশ

এই মুহূর্তে ভারতের সবচেয়ে আলোচিত তারকা যশ। কন্নড় সিনেমার এই অভিনেতা ‘কেজিএফ’ সিনেমার সুবাদে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। ইতোমধ্যে তার অভিনীত ‘কেজিএফ ২’ সিনেমাটি ১ হাজার কোটি রুপি আয়ের মাইলফলক ছাড়িয়ে গেছে।

সুতরাং বলার অপেক্ষা রাখে না, ভারতজুড়ে বিপুল ভক্ত তৈরি হয়েছে যশের। এই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিভিন্ন প্রতিষ্ঠান। তার কাছে আসছে বিভিন্ন পণ্যের প্রচারণার প্রস্তাব।

কিন্তু টাকার জন্য নিজের আদর্শ বিকিয়ে দিতে নারাজ যশ। তাই ফিরিয়ে দিলেন কয়েক কোটি টাকার একটি বিজ্ঞাপন।সম্প্রতি একটি পানমশলার কোম্পানি যশকে প্রস্তাব দেয়।

বিনিময়ে ১০ কোটি রুপির বেশি অংক দিতে রাজি ছিল তারা। কিন্তু যশ প্রস্তাবটি ফিরিয়ে দেন। অভিনেতার বিজ্ঞাপনী চুক্তির দায়িত্বে থাকা সংস্থা খবরটি নিশ্চিত করেছে।

একটি বিবৃতির মাধ্যমে জানানো হয়, যশ এই মুহূর্তে খুব ভালোভাবে খেয়াল রাখছেন, যাতে কোনো বিজ্ঞাপনের মাধ্যমে সমাজে ভুল বার্তা না যায়। এটা মাথায় রেখেই তিনি বিজ্ঞাপনে যুক্ত হচ্ছেন।

সম্প্রতি পানমশলার বিজ্ঞাপনে মডেল হওয়ার কারণে তোপের মুখে পড়েন বলিউড তারকা অক্ষয় কুমার। তুমুল সমালোচনার মধ্যে অভিনেতা ক্ষমা চেয়ে ওই বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নেন।

এবার যশও সেই তালিকায় যুক্ত হলেন।কিছুদিন আগে তেলেগু সুপারস্টার আল্লু অর্জুনও একই কাজ করেছেন। একটি তামাকজাত কোম্পানির কয়েক কোটি রুপির বিজ্ঞাপনী প্রস্তাব ফিরিয়ে দেন তিনি।

তারও আগে দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সাই পল্লবী ফিরিয়েছেন ফেয়ারনেস ক্রিমের বিজ্ঞাপন। যা ভক্তদের মাঝে ইতিবাচক আলোড়ন তৈরি করে।

Latest news
Related news