Sunday, October 23, 2022

রূপের দিক থেকে ঐশ্বর্যকেও টেক্কা দেবে মিঠুনের মেয়ে

আজ মিঠুন চক্রবর্তীকে কে না চেনে! এই অভিনেতার আজ কোনো অন্য পরিচয় এর প্রয়োজন নেই। বলিউড ইন্ডাস্ট্রিতে তিনি দাদা নামে পরিচিত। এমন পরিস্থিতিতে মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানি চক্রবর্তী রয়েছেন শিরোনামে, কারণ শিরোনাম অনুযায়ী খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন তিনি।

এর সঙ্গেই এক চমকপ্রদ খবর বেরিয়ে এসেছে।দিশানী শুধু মিঠুনের নয়, পরিবারের সবার আদরের মেয়ে। তবে একটি বিষয় জেনে আপনি অবাক হবেন এই যে দিশানী মিঠুনের নিজের মেয়ে নয়।

তাকে বহু বছর আগে ডাস্টবিন থেকে পাওয়া গিয়েছিল। কি, শুনে অবাক লাগছে তো? কিন্তু এটাই সত্য। মিঠুন তাকে দত্তক নেন, এবং তার পর থেকেই দিশানীকে অত্যন্ত স্নেহের সাথে বড়ো করে তোলেন।

এখন দিশানি অনেক বড় হয়ে উঠেছেন, এবং শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন, এবং এখন তিনি খুব গ্ল্যামারাস এবং স্টাইলিশ চেহারায়। সোশ্যাল মিডিয়াতে দিশানি খুব সক্রিয় এবং

ফ্যান ফলোইং অনেক রয়েছে। তার প্রিয় অভিনেতা হলেন সালমান খান। যেহেতু তিনি চলচ্চিত্র পরিবারের একজন সদস্য, তাই তিনি এখন চলচ্চিত্রে অভিনয় করতে চান।

শিরোনাম অনুসারে, জানা গেছে যে দিশানি নিউইয়র্ক ফিল্ম একাডেমি থেকে অভিনয়ের কোর্স করছেন কারণ তিনি চলচ্চিত্রেই নিজের ক্যারিয়ার গড়তে চান।

দিশানির ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করার প্রসঙ্গে মিঠুনের বক্তব্য যে তার মেয়ে যদি ফিল্ম ইন্ডাস্ট্রিতে আসতে চায় তাহলে তার জন্য একটি খুব আনন্দের বিষয় হবে।

Latest news
Related news