Friday, October 21, 2022

২৪ বছরের ছোট স্ত্রীর সঙ্গে চরম ঘনিষ্ঠ ‘অনিন্দ্য দা’ সুদীপ, ছবি শেয়ার করলেন পৃথা

‘শ্রীময়ী’ ধারাবাহিকের সৌজন্যে ছোটপর্দার পরিচিত নাম সুদীপ মুখোপাধ্যায়। অনিন্দ্য চরিত্রের জন্য দর্শকের কাছ থেকে প্রচুর ভালোবাসা পেয়েছেন তিনি। আপতত স্টার জলসার রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে দেখা যাচ্ছে সুদীপকে। স্ত্রী পৃথা চক্রবর্তীকে সঙ্গে এই শো’তে অংশ নিয়েছেন অভিনেতা। এই শো-এর সঞ্চালনায় রয়েছেন অভিনেতা জিৎ।

সুদীপ-পৃথা দাম্পত্যের বহু অজানা কথা ইতিমধ্যে ফাঁস করেছেন ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে। মাঝেমধ্যে স্বামী সুদীপের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ঘনিষ্ঠ ছবি পোস্ট করেন পৃথা। সম্প্রতি অভিনেতা স্বামীর গালে গাল ঠেকিয়ে একটি রোম্যান্টিক ছবি নেটমাধ্যমে পোস্ট করেছেন সুদীপ-পত্নী। ক্যাপশনে লিখেছেন, ‘জীবন সুন্দর’। দম্পতির চোখ বন্ধ, তবে ঠোঁটে ঠোঁট মেলাতে আর কতক্ষণ?

ছবিতে খালি গায়ে রয়েছেন সুদীপ। স্ত্রী পৃথা পাশে শুয়ে। পর্দার বাইরেও জমে উঠেছে ‘ইস্মার্ট জোড়ি’র এই জুটির রসায়ন। সুদীপ আগেই ফাঁস করেছিলেন পৃথার আগেও অন্য একজনের সঙ্গে ঘর বেঁধেছিলেন তিনি। সেই বিয়ে টেকেনি। বিয়ে ভাঙার যন্ত্রণার মধ্যে দিয়ে যাওয়ার সময় হাঁটুর বয়সী পৃথার সঙ্গে আলাপ হয় অভিনেতার।

ফেসবুকের মাধ্যমে পরিচয় হয় তাঁদের। ওডিসি নৃত্যশিল্পীর পৃথা। প্রায় ২৪ বছরের বয়সের পার্থক্য। ডিভোর্সি সুদীপকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছিল পৃথা। সুদীপের এটা দ্বিতীয় বিয়ে হলেও পৃথার প্রথম বিয়ে। বিয়ের পর সুখী গৃহকোণ এই দম্পতির।

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Latest news
Related news