Thursday, October 20, 2022

ফের জুটি বাঁধছেন শাহরুখ-কাজল

আবারও বড় পর্দায় একসঙ্গে দেখা যাবে বলিউড সুপারস্টার শাহরুখ খান ও নায়িকা কাজলকে। ‘রানি অউর রকি কী প্রেম কাহানি’ সিনেমায় দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। তবে পুরো সিনেমায় নয়, একটি গানে বা বিশেষ দৃশ্যে থাকবেন তারা।

ছবিটি পরিচালনা করছেন করন জোহর।তিনি শাহরুখ ও কাজল দুজনেরই কাছের বন্ধু।করন জোহরের প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশনের সূত্রমতে, এই সিনেমার মূল চরিত্রে অভিনয় করবেন রণবীর সিং ও আলিয়া ভাট।

২০১৫ সালে জনপ্রিয় জুটি শাহরুখ খান ও কাজলকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘দিলওয়ালে’ ছবিতে। শাহরুখের সর্বশেষ ছবি ‘জিরো’তেও ছিলেন নায়িকা কাজল।৬ বছর পর আবার একসঙ্গে এই জুটিকে দেখবে দর্শকরা।

তবে তা কয়েক সেকেন্ডের জন্য।‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ ছবির অতিথি চরিত্রে দেখা যেতে পারে বড় পর্দার রাজ-সিমরানকে। এই ছবিতে আরও দেখা যাবে শাবানা আজমি, জয়া বচ্চন এবং ধর্মেন্দ্রকে।

ধর্মা প্রোডাকশন জানায়, কোনো একটা গানের দৃশ্যের মাঝখানে হঠাৎ দেখা যাবে শাহরুখ-কাজলকে।‘অ্যায় দিল হ্যায় মুশকিল’-এর পর ‘রকি আউর রানি প্রেম কহানি’তে ফের পরিচালকের ভূমিকায় থাকছেন করণ জোহর।

ইতিমধ্যেই তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে।তার এই নতুন ছবি নিয়েও যথেষ্ট উন্মাদনা তৈরি হয়েছে। তাছাড়া ভক্তরাও অপেক্ষায় রয়েছেন শাহরুখ-কাজলের অভিনয় দেখার জন্য।

Latest news
Related news