Friday, October 21, 2022

প্রস্তুতি শেষ, দর্শকের ভালোবাসার অপেক্ষায় সিয়াম-পূজা

ঢাকাই সিনেমার এ প্রজন্মের সফল জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি। তাদের ‘পোড়ামন ২’ ও ‘দহন’ হয়েছে দর্শকনন্দিত। এবার তারা আসছেন ‘শান’ নিয়ে। ঈদে দেশজুড়ে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

বড় আয়োজনে পুলিশ অ্যাকশন ঘরানায় নির্মিত হয়েছে এই সিনেমা। নির্মাণ শেষ হয়েছিল বহু আগেই। তবে করোনার কারণে মুক্তি পেতে বিলম্ব। অবশেষে দীর্ঘ তিন বছরের জার্নি শেষ করে বড় পর্দায় আসছে ‘শান’। জানা গেছে, দেশের ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এম রাহিম পরিচালিত সিনেমাটি। খবরটি জানিয়েছেন নায়ক সিয়াম। হল লিস্টের ছবি শেয়ার করে তিনি ভক্তদের আহ্বান জানিয়েছেন সিনেমাটি দেখার জন্য।

সিয়াম বলেছেন, “অপেক্ষার পালা শেষ। এসে গেছে শানের হল লিস্ট। এখন পর্যন্ত নিশ্চিত হওয়া সিনেমা হলের তালিকা অনুযায়ী মোট ৩৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘শান’। দেশের শীর্ষস্থানীয় সব হলেই মুক্তি পাচ্ছে এটি।”

দর্শকের উদ্দেশ্যে সিয়াম বলেছেন, ‘এই সিনেমার পেছনে আমাদের সাড়ে তিন বছর সময়, অজস্র পরিশ্রম আর স্মৃতি জমা হয়ে আছে। মুক্তির সব প্রস্তুতি শেষ, এবার দর্শকের ভালোবাসায় সিক্ত হবার জন্য আমরা অপেক্ষা করছি। আশা করছি সেই ভালোবাসা আপনারা আমাদের দেবেন, শানকে দেবেন। সবাইকে ঈদ-উল ফিতরের আগাম শুভেচ্ছা!’

‘শান’ সিনেমায় সিয়াম আহমেদ ও পূজা চেরি ছাড়াও অভিনয় করেছেন তাসকিন, চম্পা, অরুণা বিশ্বাস, হাসান ইমাম, মিশা সওদাগর, নাদের চৌধুরী, ডন, আরমান পারভেজ মুরাদ প্রমুখ। সিনেমাটির কাহিনী লিখেছেন আজাদ খান। এম আতিকুর রহমান তার সঙ্গে যৌথভাবে এটি প্রযোজনা করেছেন ।

সুত্র: ঢাকা পোস্ট

Latest news
Related news