Wednesday, November 2, 2022

‘ধাকড়’-এর ট্রেলারে ‘অগ্নি’-কন্যা কঙ্গনা

সদ্য মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউতের নতুন ছবি ‘ধাকড়’-এর ট্রেলার। পোস্টারেই নিজের লুক নিয়ে নজর কেড়েছিলেন কঙ্গনা। আর ট্রেলারেও আগুন ঝরালেন অগ্নি।

এজেন্ট অগ্নির বেশে নজরকাড়া কঙ্গনা

‘ধাকড়’ ছবিতে কঙ্গনাকে দেখা যাবে এক সিক্রেট এজেন্টের ভূমিকায়। ছবিতে তাঁর নাম অগ্নি। যেমন নাম চারিত্রিক বৈশিষ্টও তেমন! সিনেমার পয়লা ঝলকেই আগুন ঝরালেন অগ্নি অবতারে কঙ্গনা। ট্রেলারে দেখা গেল, অগ্নি তাঁর রিংমাস্টারের যোগ্য শিষ্য। ভারতে এক মানবপাচার ব়্যাকেট জাল ছড়িয়েছে। যার সমস্ত কর্মকাণ্ড পরিচালিত হয় এক কয়লাখনি থেকে। অন্ধকার জগতের সেই মানবপাচার ব়্যাকেটের মূলচক্রীকে শেষ করার আদেশ এসেছে অগ্নির কাছে। রিংমাস্টারের নির্দেশেই অগ্নি কাজে নেমে পড়ে।

এই ছবি মালায়ালাম, হিন্দি, তামিল এবং তেলেগু এই চারটি ভাষায় মুক্তি পেতে চলেছে ৷ ছবি নিয়ে কথা বলতে গিয়ে কঙ্গনা আগেই বলেছিলেন, ‘এটা এমন একটি দুরন্ত গল্প, যা সবচেয়ে বেশি মানুষের কাছে পৌঁছানো উচিত এবং ‘ধাকড়’ একাধিক ভাষায় মুক্তি পাবে এটা ঘোষণা করতে পরে আমি ভীষণ খুশি । আমি দর্শকদের এজেন্ট অগ্নির সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না। অগ্নি তার রাগ, সাহস এবং শক্তি দিয়ে তাদের মন মাতিয়ে দেবে ৷ ” ছবিটি পরিচালনার দায়িত্ব রয়েছে পরিচালক রজনীশ গাজির উপর ৷

সঙ্গী শাশ্বত

গোটা ট্রেলার জুড়েই কঙ্গনার অ্যাকশন থেকে চোখ ফেরানো গেল না। এই ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ট্রেলারে কঙ্গনার সঙ্গে দেখা গেল তাঁর ঝলকও। বন্দুক থেকে শুরু করে তলোয়ার, রেসিং বাইক, সবকিছু হাতেই যেন তাক লাগালেন কঙ্গনা। প্রায় ৩ মিনিটের ট্রেলারে নজর কেড়েছে অর্জুন রামপালের লুকও। ২০ মে মুক্তি পাবে এই ছবি।

Latest news
Related news