Friday, October 21, 2022

অবশেষে ‘বিদ্রোহী’ নিয়ে যুক্তরাষ্ট্র থেকে বার্তা দিলেন শাকিব খান

ঈদের বাকি আর মাত্র কিছুদিন। এবার ঈদে মুক্তি পেতে যাচ্ছেন ঢাকাই চলচ্চিত্রের মেগাস্টার খ্যাত নায়ক শাকিব খানের দুইটি চলচ্চিত্র। একটি ‘গলুই’ অন্যটি ‘বিদ্রোহী’। নির্মাতা এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ ছবি নিয়ে শুরু থেকেই বেশ সরব ছিলেন এই নায়ক। তবে ‘বিদ্রোহী’ নিয়ে বেশ নিরব ভূমিকায় ছিলেন তিনি। অবশেষে ‘বিদ্রোহী’ নিয়ে যুক্তরাষ্ট্র থেকে বার্তা দিলেন তিনি।

শাকিব খান তাঁর ভেরিফাইড ফেসবুক পেইজে শাকিব খান বলেন, বহুদিন ধরে আছি দেশের বাইরে। ঈদও হচ্ছে তাই সবার থেকে দূরে। তবে দূরে থাকলেও আছি ভক্ত–দর্শকদের সঙ্গে, ঈদে মুক্তি পাওয়া আমার দুটি সিনেমা নিয়েই। একটি ‘বিদ্রোহী’, অন্যটি ‘গলুই’।

দর্শকের ভালোবাসা ও আগ্রহের কারণেই শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘বিদ্রোহী’। বিগত বছরগুলোতেও দর্শক আগ্রহের কারণে শতাধিক সিনেমা হলে মুক্তি পেয়েছে আমার সিনেমাগুলো। আশা করছি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

করোনার এই সংকট সময়ে শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমা মুক্তির ব্যাপারটি নিঃসন্দেহে ভীষণ ইতিবাচক ও আনন্দের সংবাদ। দর্শক চাহিদা ও ভালোবাসার প্রতি বরাবরের মতোই এবারও আমি কৃতজ্ঞ।
সিনেমা হল মালিকদের ধন্যবাদ, তারা দর্শক আগ্রহকে গুরুত্ব দিয়েছেন। করোনার এই সংকট সময়েও প্রযোজকেরা সাহস নিয়ে সিনেমা মুক্তি দিচ্ছেন, যে হল মালিকেরা দেখানোর সব ধরনের ব্যবস্থা করেছেন তাদেরও ধন্যবাদ।

ঈদ হোক ‘বিদ্রোহী’, ‘গলুই’ ও মুক্তি প্রতীক্ষিত সকল সিনেমাময়। পরিবারের সবাইকে নিয়ে সব সিনেমা দেখার আহ্বান জানাই। সুস্থতা আর নিরাপদে কাটুক প্রত্যেকের ঈদ। উৎসবের প্রতিদিন হোক আনন্দে, পরিবারের সবাইকে নিয়ে।

সর্বশেষ সবাইকে ঈদের শুভেচ্ছা জানান শাকিব খান।

সুত্র: বাংলা ইনসাইড

Latest news
Related news