Saturday, October 22, 2022

অভিষেক নেই, মৃত্যুর পর প্রথম জন্মদিনে স্মৃতিচারণ স্ত্রী সংযুক্তার

একমাস হল চলে গিয়েছেন অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার তাঁর জন্মদিন। গতবছরেও এই দিনটা অন্যরকম ছিল। বিশেষ দিন বরাবর কাছের মানুষদের সঙ্গে কাটাতেই ভালবাসতেন তিনি। এবার সম্বল কেবল স্মৃতি। অভিষেক চট্টোপাধ্যায়ের জন্মদিনে পুরনো মুহুর্ত ভাগ করে নিলেন তাঁর স্ত্রী সংযুক্তা।

সোশ্যাল মিডিয়ায় সংযুক্তা লিখলেন, ‘সব মেয়েরই স্বপ্ন একজন ভাল স্বামী ও যত্নশীল বাবা পাওয়ার। তুমি সেটাই। তুমি চিরদিন এমনি থাকবে। যত দিন যাচ্ছে আমি তত বেশি করে ভালবাসছি তোমাকে। ভালবাসা আমাদের আলাদা করতে পারবে না। শুভ জন্মদিন প্রিয়।’

সেই ছবি দুটি ছবিও শেয়ার করেছেন তিনি। প্রসঙ্গত, ‘খড়কুটো’র শুটিং করতে করতেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিষেক। সংযুক্তার কাছে ফোন এসেছিল তাঁকে বাড়িতে নিয়ে যাওয়ার জন‍্য। তিনি জানান, স্টুডিওর বাইরেই বমি করে ফেলেছিলেন অভিনেতা। বাড়ি ফিরে আসেন। কিন্তু আর স্টুডিয়ো পাড়ায় ফেরা হল না।

অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যুতে অনেক বিতর্ক উস্কে দিয়েছিল ইন্ডাস্ট্রিতে। সংযুক্তার অভিযোগ ছিল, কলকাতার প্রথম সারির বেশকিছু অভিনেতা ফোন করে সৌজন্যতাটুকুও দেখাননি। সে সব যদিও অতীত। তবে এদিন অভিষেকের জন্মদিনে ভারাক্রান্ত মনে সোশ‍্যাল মিডিয়াতেই শুভেচ্ছা জানালেন স্ত্রী সংযুক্তা।

Latest news
Related news