Friday, October 21, 2022

কঙ্গনার ট্রেলার দেখে উত্তাল নেট দুনিয়া (ভিডিও)

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত আর বিতর্ক একে অপরের সঙ্গী। তাকে ঘিরে কোনো না কোনো বিতর্ক লেগেই থাকে। ‘বিতর্কের রানী’ বলা চলে তাকে। সাম্প্রতিক সময়ে বলিউডের আলোচিত এই অভিনেত্রী অভিনয়ের ক্ষেত্রেও বেশ মনোযোগী হয়েছেন।

এই মনোযোগ এখন নারী কেন্দ্রীক গল্পের দিকে।নানা সময়ে বিতর্কিত হলেও সম্ভবত এই প্রথমবারের মতো নেট মাধ্যমে তার প্রশংসার জোয়ার বইছে। আর তার কারণ কঙ্গনা অভিনীত অ্যাকশন থ্রিলারধর্মী সিনেমা ‘ধকড়’র টিজার ও ট্রেলার প্রকাশ।

প্রথম ১২ এপ্রিল প্রকাশ হয় সিনেমাটির টিজার। যেখানে অ্যাকশন দৃশ্যে নজর কেড়েছেন কঙ্গনা। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। সবকিছু ঠিক থাকলে ২০ মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এটি।‘ধকড়’র প্রচারণার ধারাবাহিকতায় শুক্রবার ২৯ এপ্রিল প্রকাশ পেল ট্রেলার।

রজনীশ ঘাই পরিচালিত সিনেমাটিতে স্পেশাল এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। এই ট্রেলার প্রকাশের পরপরই প্রশংসায় ভাসছেন তিনি। কঙ্গনার এই সিনেমাটি মুক্তির অপেক্ষাতেও আছেন অনেক ভক্ত।

সিনেমাটিতে কঙ্গনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন অর্জুন রামপাল। তাকে দেখা যাবে রুদ্রবীরের চরিত্রে। রোহিনীর চরিত্রে রয়েছেন দিব্যা দত্ত এবং হ্যান্ডলারের ভূমিকায় দেখা যাবে পশ্চিমবঙ্গের অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়কে।

প্রসঙ্গত, কঙ্গনার ধকড় সিনেমা মুক্তির অপেক্ষায়। এছাড়াও ‘তেজশ’ সহ একাধিক সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা। তার হাতে রয়েছে ‘মনিকর্নিকা রিটার্নস’, ‘টিকু এইডস শেরু’সহ একাধিক সিনেমা।

Latest news
Related news