Thursday, November 3, 2022

তিশাকে জাহাজ উপহার দিলেন ফারুকী!

নুসরাত ইমরোজ তিশাকে জাহাজ উপহার দিলেন মোস্তফা সরয়ার ফারুকী! জাহাজ পেয়ে বেশ খোশ মেজাজে আছেন অভিনেত্রী। জাহাজের ছবি তুলেছেন ও নিজের অফিসিয়াল ফেসবুক পেজে

পোস্ট করেছেন মঙ্গলবার রাতে। কীভাবে ফারুকীর কাছ থেকে এই উপহার আদায় করেছেন— ক্যাপশনে মজা করে লিখেছেন সেটাও। তিশা লিখেছেন, “আজকে সকালে আমার আর ফারুকীর কথোপকথন :

আমি : অ‌নেক দিন তুমি কিন্তু আমাকে কিছু গিফট করো নাই।

ফারুকী : কত দিন?

আমি : এক মাস।

ফারুকী নির্বিকার বলল, ’চলো, বিকালে ইয়টের সামনে দাঁড়াইয়া ফটো তুলবো। তারপর ফেসবুকে পোস্ট করে বলবা, এই জাহাজ আমি গিফট করছি।’

সুতরাং, এই জাহাজ সে গিফট করেছে।”

মিসরে এল গোনা চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে ফারুকীর ’ডুব’। ২২ সেপ্টেম্বর শুরু হওয়া এ উৎসব শেষ হবে ২৯ সেপ্টেম্বর। সেই উৎসবে অংশ নিয়েছেন দুই সেলিব্রিটি।

’ডুব’-এ মূল চরিত্রে অভিনয় করেছেন বলিউডের ইরফান খান। আরো আছেন তিশা, রোকেয়া প্রাচী ও কলকাতার পার্নো মিত্র। প্রযোজনা করছে ঢাকার জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। সহপ্রযোজক হিসেবে আছেন ইরফান খান।

আগস্টের প্রথম সপ্তাহে সেন্সর ছাড়পত্র পায় ’ডুব’। অবশ্য এর আগে চীন ও রাশিয়ার দুটি উৎসবে প্রদর্শিত হয় সিনেমাটি। লাভ করে পুরস্কারও। ’ডুব’ বাংলাদেশ-ভারতে মুক্তি পাবে ২৭ অক্টোবর। পাশাপাশি আরো কয়েকটি দেশে মুক্তি চূড়ান্ত হয়েছে।

Latest news
Related news