Tuesday, November 22, 2022

ক্যারিয়ার গড়তে নিজের বাড়ি ছেড়েছিলেন এই তারকারা

আমাদের আজকের এই পোস্টের মাধ্যমে, আমরা আপনাকে এমন কিছু বিখ্যাত এবং সফল অভিনেতা এবং অভিনেত্রীদের সাথে পরিচয় করিয়ে দিতে যাচ্ছি যারা ফিল্ম জগতে তাদের ক্যারিয়ার গড়তে এবং তাদের স্বপ্ন পূরণ করতে তাদের পরিবারকে ছাড়তে হয়েছিল।

• যশ
কন্নড় সিনেমার রকিং স্টার যশ নিজেই তার একটি সাক্ষাত্কারে উল্লেখ করেছিলেন যে তার বাবা একজন বাস ড্রাইভার ছিলেন। আর এমন পরিস্থিতিতে মাত্র 300 টাকা দিয়ে চলচ্চিত্র জগতে ক্যারিয়ার গড়তে এসেও নিজের পরিশ্রম ও যোগ্যতার জোরে আজ তিনি কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাজ করছেন।

• নাসিরুদ্দিন শাহ
অভিনেতা নাসিরুদ্দিন শাহ, যিনি তার অনন্য অভিনয় শৈলী এবং বলিষ্ঠ সংলাপ সরবরাহের ভিত্তিতে অভিনয় জগতে আজ একটি বিশেষ চিহ্ন তৈরি করেছিলেন, মাত্র 16 বছর বয়সে বাড়ি ছেড়ে চলে যান। তবে আজ তিনি চলচ্চিত্র জগতে একজন সফল অভিনেতা হয়ে উঠেছেন।

• সোনু সুদ
অভিনেতা সোনু সুদ, যাকে তার বেশিরভাগ ছবিতে খলনায়ক হিসাবে দেখা যায়, তার স্বপ্নের জন্য লুধিয়ানা থেকে মুম্বাই তে এসেছিলেন, কিন্তু তার বাবা-মা কখনই চাননি তাদের ছেলে অভিনেতা হোক।

• কঙ্গনা রানাউত
আজ, ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী এবং সেরা অভিনেত্রী কঙ্গনা রানাউত, যিনি বলিউডের রানী হিসাবে পরিচিত, তিনিও তার স্বপ্নের জন্য তার বাড়ি ছেড়েছেন। কারণ, তার পরিবারের সদস্যরা এবং

বিশেষ করে তার বাবা রাজি ছিলেন না যে তার মেয়ে অভিনেত্রী হওয়া উচিত। যাইহোক, আজ কঙ্গনা রানাউত তার অভিনয় দক্ষতার কারণে পদ্মশ্রী সহ জাতীয় পুরস্কারও জিতেছেন।

• মল্লিকা শেরাওয়াত
ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অত্যন্ত গ্ল্যামারাস অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত তার স্বপ্নের জন্য শুধু তার পরিবার নয়, তার বিবাহিত জীবনও ত্যাগ করেছেন। মল্লিকা শেরাওয়াত সম্পর্কে কথা বলতে গিয়ে,

তিনি নিজেই একটি সাক্ষাত্কারের সময় এটি প্রকাশ করেছিলেন যেখানে তিনি বলেছিলেন যে অভিনয়ে ক্যারিয়ার গড়তে বাড়ি থেকে পালিয়ে যাওয়ার পরে তিনি মুম্বাই এসেছিলেন।

• হর্ষবর্ধন রানে
বলিউডের অত্যন্ত স্মার্ট এবং সুদর্শন অভিনেতা হর্ষবর্ধন রানে, যাকে ‘সানম তেরি কসম’ ছবিতে দেখা গিয়েছিল, মাত্র 16 বছর বয়সে অভিনয়ের জগতে ক্যারিয়ার গড়ার স্বপ্ন দেখে স্বপ্নের শহর মুম্বাই পৌঁছেছিলেন, যিনি আজ হয়ে উঠেছেন একজন সফল বলিউড অভিনেতা ।

• ইরফান খান
বলিউড অভিনেতা ইরফান খান, তার অনন্য অভিনয় শৈলী এবং শক্তিশালী সংলাপ ডেলিভারির জন্য পরিচিত। তিনি আজ আমাদের মধ্যে উপস্থিত নাও থাকতে পারে, তবে আজও তিনি সকল দর্শকদের হৃদয়ে গেঁথে রয়েছেন। এই অভিনেতাও তার স্বপ্নের জন্য তার পরিবার ছেড়েছিলেন, যা তার অভিনেতা হওয়ার স্বপ্নের বিরুদ্ধে ছিল।

• রাধিকা আপ্তে
আজ, রাধিকা আপ্তে, যিনি একজন সফল বলিউড অভিনেত্রী হয়ে উঠেছেন, তার একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে তার বাবার মতে, অভিনয় ক্যারিয়ার একটি অকেজো পেশা ছিল এবং এমন পরিস্থিতিতে তিনি চাননি যে তার মেয়ে অভিনেত্রী হোক। আর এই কারণে বাড়ি থেকে দূরে গিয়ে নিজের স্বপ্ন পূরণ করার সিদ্ধান্ত নেন রাধিকা আপ্তে।

Latest news
Related news