Saturday, October 22, 2022

একটি শর্তেই স্ত্রী ঐশ্বর্যা রাইয়ের সঙ্গে আবারও অভিনয়ে রাজি অভিষেক

একসঙ্গে একগুচ্ছ ছবিতে অভিনয় করেছেন ঐশ্বর্যা রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অফস্ক্রিন কেমিস্ট্রির মতোই তাঁদের অনস্ক্রিন রসায়নও দর্শকদের বড়ই প্রিয়। অভিষেক চুটিয়ে অভিনয় করলেও এযাবৎ শো-বিজ থেকে কিছুটা দূরেই সরে ছিলেন ঐশ্বর্যা।

আবারও কি তাঁদের একসঙ্গে দেখা যাবে? এই প্রশ্নই এতকাল ছিল ভক্তমনে। অবশেষে দুজনে এক ছবিতে দেখা নিয়ে ইতিবাচক ইঙ্গিত দিলেন অভিষেক নিজেই। তবে এক্ষেত্রে একটি শর্ত রেখেছেন তিনি।

স্ত্রীর ভূয়সী প্রশংসা করে অভিষেক জানিয়েছেন এ ক্ষেত্রে চিত্রনাট্য ভাল হওয়ার সবচেয়ে আগে দরকার। তাঁর কথায়, “সঠিক চিত্রনাট্য হওয়ার সবার আগে দরকার।

যতক্ষণ পর্যন্ত আমরা তা খুঁজে পাচ্ছি একসঙ্গে ছবি করা কিছুতেই সম্ভব নয়। নয়তো আবারও একসঙ্গে কাজ করতে দুজনেই মুখিয়ে আছি আমরা।” মজার ব্যাপার হল, তাঁদের দুজনের প্রথম দেখাও কিন্তু হয়েছিল সিনেমার সেটেই।

সুইজারল্যান্ডে নিজের ডেবিউ হিন্দি ছবি ‘অউর প্যায়ার হো গয়া’র শুটিং করতে গিয়েছেন ঐশ্বর্যা। বিপরীতে ছিলেন ববি দেওল। ববি আবার অভিষেকের ভাল বন্ধু। তাঁর সঙ্গে দেখা করতেই অভিষেক হাজির হন সুইজারল্যান্ডে। ববি তাঁকে আমন্ত্রণ জানান নৈশভোজের।

সেখানে হাজির ছিলেন ঐশ্বর্যাও। ব্যস প্রাথমিক কথাবার্তা শুরু হয় সেখানেই। তখনও যদিও প্রেমের ‘প’ও ছিল না দুজনের মধ্যে। ঐশ্বর্যা মন দিয়েছিলেন অন্য কাউকে আর অভিষেকও ভালবাসা ভেবে আঁকড়ে ধরেছিলেন কাপুর পরিবারের অন্যতম সুন্দরী সদস্যকে।

তবে ধুমের শুটিং যেন যাবতীয় হিসেবে উল্টে দেয়। সলমনের সঙ্গে সম্পর্ক, করিশ্মার সঙ্গে অভিষেকের বাগদান ভাঙা এই সমস্ত কিছুকেই কার্যত দূরে ঠেলে দিয়ে ২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করেন তাঁরা। মেয়ে আরাধ্যার জন্ম হয় ২০১১ সালে।

বর্তমানে সুখের সংসার তাঁদের। বছর যত বেড়েছে দুজনের মধ্যে ভালবাসা হয়েছে আরও মজবুত। তবে সন্তান জন্ম দেওয়ার পর সেলুলয়েড থেকে কিছুটা নিজেকে গুটিয়ে নিয়েছেন বচ্চন পরিবারের ‘বহু’।অভিষেক যদিও চুটিয়ে কাজ করছেন।

একসঙ্গে ‘গুরু’, ‘ধুম ২’, ‘উমরাও জান’, ‘কুছ না কহো’র মতো ছবিতে অভিনয় করেছেন ওই জুটি। তাঁদের শেষ দেখা গিয়েছে মণিরত্নম পরিচালিত ‘রাবণ’ ছবিতে। শর্ত মেনে আবারও তাঁদের একসঙ্গে দেখা যায় কিনা, সেই অপেক্ষাতেই আপাতত দিন গুণছেন তাঁদের ভক্তরা।

Latest news
Related news