Wednesday, October 26, 2022

কোহলির মাথায় কী ঘুরছে জানি না : সৌরভ

অনেক দিন ধরে রানের দেখা নেই বিরাট কোহলির ব্যাটে। ব্যাটিং পজিশন বদলেও রানের দেখা পাচ্ছেন না। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ব্যাটিং ইউনিটের অন্যতম মূল স্তম্ভ তিনি, অথচ তার ব্যাটেই রানের খরা।

এবারের আইপিএলে টানা দুই ম্যাচে গোল্ডেন ডাকের শিকার হন কোহলি, তার মাপের ব্যাটারের জন্য যা বিরল ঘটনা। এরপর ওপেনিংয়ে নেমেও সুবিধা করতে পারেননি। অবস্থা এমন দাঁড়িয়েছে যে, সাবেক অধিনায়ককে এবার রীতিমত ‘বয়ে চলেছে’ ব্যাঙ্গালোর।

দল অবশ্য তার পাশে আছে। তবে অনেকেই মনে করছেন, কোহলির এখন ক্রিকেট থেকে বিশ্রাম দরকার। কোহলিকে নিয়ে যখন চারদিকে এত হইচই, তখন মুখ খুলেছেন ভারতের বোর্ড প্রধান সৌরভ গাঙ্গুলি।

বিসিসিআই সভাপতি ও সাবেক এই অধিনায়ক বলেন, ‘আমি জানি না বিরাট কোহলির মাথায় কী ঘুরছে, তবে আমি নিশ্চিত ও ফর্ম ফিরে পাবে এবং বেশ কিছু রান করবে। ও অসাধারণ ক্রিকেটার।’

শুধু কোহলি নন, রানের দেখা পাচ্ছেন না রোহিত শর্মাও। অথচ রোহিতের ওপর এখন দায়িত্বটা অতীতের যেকোনো সময়ের চেয়ে বেশি। কোহলির আর্মব্যান্ড এখন তার হাতেই, তাও সব ফরম্যাটে। সৌরভের বিশ্বাস, কোহলি ও রোহিত দুজনই খুব দ্রুত ফর্মে ফিরবেন।

তিনি বলেন, ‘ওরা গ্রেট প্লেয়ার। আমি নিশ্চিত ওরা ফর্মে ফিরবে। আশা করি খুব তাড়াতাড়িই ওরা রান করতে শুরু করবে।’

Latest news
Related news