Friday, November 4, 2022

আসছে অক্ষয়ের নতুন ছবি ‘রামসেতু’

বর্তমান সময়ে রাজ করছে দক্ষিণী সিনেমা। যেমন পুষ্পা, আরআরআর থেকে কেজিএফ ২ এর মতো ছবি গোটা বিশ্বে তো বটেই, হিন্দি ইন্ডাস্ট্রিতে বেশ বড় পরিমাণ টাকা উপার্জন করছে। তবে এবার বলিউডের সুদিন ফেরাতে চেষ্টা করেছেন সুপারস্টার অক্ষয় কুমার। বিগ বাজেটের ছবি ‘রাম সেতু’ নিয়ে আসছেন তিনি।

প্রায় এক বছর ধরে চলেছে ছবির শুটিং। এ বছর ৩১ জানুয়ারি ছবির শুটিং শেষ হয়েছে। দিওয়ালিতে রিলিজের আগে তাই পুরোদমে চলছে ছবির প্রচার। ছবিটি প্রথমে সিনেমা হলে রিলিজ হবে। তারপর ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে।

ইতোমধ্যেই ছবির ফার্স্ট লুক থেকে শুরু করে ট্রেলার ভিডিও প্রকাশ্যে এসেছে। অক্ষয় কুমারের পাশাপাশি এ ছবিতে নুসরাত বারুচা থেকে জ্যাকলিন ফার্নান্দেজকেও দেখা যাবে। ছবিটি নিয়ে বেশ আশাবাদী সংশ্লিষ্টরা।

সম্প্রতি অ্যামাজন প্রাইম ভিডিও ইন্ডিয়ার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে এ খবর মিলেছে। একটি টুইটে ‘রাম সেতু’র পোস্টারও শেয়ার করেছেন তারা।

গত বছরের ১৮ মার্চ ছবিটির শুটিং শুরু হয়েছিল। অযোধ্যা দিয়েই শুরু হয়েছিল ছবির শুটিং। ছবিতে একজন আর্কিওলজিস্টের চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে। এই রূপে অক্ষয় কুমারকে আগে কোনোদিনই দেখা যায়নি। এরপর ছবির পোস্টারেও আর্কিওলজিস্টের পোশাকেই দেখা মিলেছে অক্ষয় কুমারের।

এদিকে, কয়েক দিন আগেই পান মশলার বিজ্ঞাপনের জেরে নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়েছিলেন অক্ষয় কুমার। এক সময় যে পান মশলাকে লোকে খারাপ বলতেন, সেই বিমলের বিজ্ঞাপনে নিজেই হাজির অক্ষয়। টাকার জন্য এতটা নিচে কী করে নামতে পারেন! এ নিয়েই কটাক্ষ করা হয়েছিল অভিনেতাকে। তবে শেষমেশ বিজ্ঞাপন থেকে নিজেকে সরিয়ে নিয়ে ক্ষমা চেয়ে নিয়েছেন তিনি।

সূত্র: বং ট্রেন্ড

Latest news
Related news