Monday, October 31, 2022

পান্ডিয়াকে আউট করে স্ত্রীর কাছে ক্ষমা চাইলেন মালিক

এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে বল হাতে রীতিমতো আগুন ঝরাচ্ছেন ভারতের জম্মু-কাশ্মীরের মুসলিম পেসার উমরান মালিক। গত ২৮ এপ্রিল বল হাতে গতির ঝড়ে প্রথমবারের মত ৫ উইকেটে শিকার করেন এই উড়তি তারকাম ওই ম্যাচে গুজরাট টাইটান্সের কাছে পরাজিত হলেও ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন উমরান। যা আইপিএলের ১৫ বছরের ইতিহাসে বিরল এক ঘটনা!

এদিকে রোমাঞ্চকর ম্যাচে শেষ বলে গুজরাট টাইটান্স জয় পাওয়ার পর একটি ছবি প্রকাশ্যে পায়, যেখানে ম্যাচ শেষে গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া উমরানকে জাপটে ধরে আছেন এবং এই তরুণ ফাস্ট বোলার হাত জোর করে দাঁড়িয়ে রয়েছেন। এই ছবি শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘ক্ষমা করবেন সিনিয়র!’

আর এই ছবিটি মজার ছলেই শেয়ার করা হয়েছে এবং তাতে মন্তব্যও রয়েছে মজার। একজন ভক্ত লিখেছেন যে উমরান হার্দিকের স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের কাছে ক্ষমা চাইছেন যিনি স্টেডিয়ামে উপস্থিত ছিলেন। আসলে ওই ম্যাচে মাত্র ২৫ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন কাশ্মীরি পেসার। তার পাঁচ শিকারের মধ্যে অন্যতম ছিলেন হার্দিক পান্ডিয়া।

অফস্টাম্পের বাইরে করা উমরানের শর্ট বল হুক করতে গিয়ে টাইমিংয়ে ভুল হওয়ায় থার্ডম্যানে ধরা পড়েন হার্দিক। তার প্রায় প্রতিটি ম্যাচ দেখতেই মাঠে উপস্থিত থাকেন তার স্ত্রী নাতাশা। তাই ইয়ার্কির ছলে নাতাশার কাছে উমরানের ক্ষমা চাওয়ার কথা বলা হয়েছে। বাস্তবে এমন ঘটেছে বলে দাবি করেননি কেউই।

Latest news
Related news