Sunday, October 23, 2022

আমার ছবি অপছন্দ হলে মা বলেন এগুলো কী বানিয়েছ: আমির খান

ছোটবেলায় মায়ের বকুনি বড় ভয়ের! আর বড়বেলায়? মায়ের বকুনি না হোক, সমালোচনাই কিন্তু ঠিক পথ দেখিয়ে দেয় সন্তানদের। অন্তত তেমনটাই মনে করেন আমির খান।

কারণ এখনও ছবি নিয়ে মায়ের মতামতের ওপরেই নির্ভর করেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট। খবর আনন্দবাজার পত্রিকার।ছেলের অভিনয় কিংবা পরিচালনা-প্রযোজনায় প্রত্যেকটা ছবিই খুঁটিয়ে দেখেন জিনাত হোসেন।

আমিরের ছবি পছন্দ না হলেই মুখের ওপর বলে দেন তার মা! আর আমিরও নিজে সেই সমালোচনার ওপরে অনেকখানি নির্ভর করেন। ‘লাল সিং চাড্ডা’ ছবির গানের উদ্বোধনে এসে এ কথা জানালেন এ অভিনেতা।

আমির বলেন, মায়ের যখন আমার কোনো ছবি পছন্দ হয় না, তখন মুখের ওপর বলে দেয়, এসব কী বানিয়েছ? থামাও শিগগির! নিজের তৈরি বা অভিনীত ছবি তাই প্রথম মাকেই দেখান পর্দার ‘ভুবন’। তারপরে দেখান নিজের ছেলে-মেয়েদের।

‘লাল সিং চাড্ডা’ নিয়ে কী বলছেন মা? এমন প্রশ্নের জবাবে আমির বলেন, মা বলেছেন কারও কথায় কান দিও না। ছবিটা একদম নিখুঁত, এভাবেই মুক্তি পাক।

কোনো রকম কাটাছেঁড়ার আর প্রয়োজন নেই!এ বছরের আগস্টে মুক্তি পাওয়ার কথা আমিরের ‘লাল সিং চাড্ডা’। আপাতত এক রেডিও শো-তে মুক্তি পেয়েছে তার প্রথম গান ‘কাহানি’।

Latest news
Related news