Thursday, October 20, 2022

উন্মুক্ত চিকন উরু, বোল্ড লুকে বেলি ডান্স ‘পিহু’র! মিলল ‘বাংলার নোরা ফতেহি’ তকমা

সৃজলা গুহ-র ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই, এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে নায়িকার এক নাচের ভিডিয়ো। সেখানে থাই স্লিট গোলাপি স্কার্ট আর ঝলমলে রুপোলি ব্লাউজ পরে ‘মেয় পানি পানি হো গায়ি’ গানে উদ্দাম নাচছেন ‘মন ফাগুন’ খ্যাত এই অভিনেত্রী। টেলিপাড়া এতদিন সৃজলাকে চিনত অভিনেতা রোহন ভট্টাচার্যর গার্লফ্রেন্ড হিসাবে তবে গত কয়েকমাসে বদলেছে সেই পরিচয়। এখন তিনি সবার প্রিয় পিহু। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৃজলার অনস্ক্রিন কেমিস্ট্রি নিয়ে আলোচনার শেষ নেই। এর মাঝেই ভাইরাল স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের মঞ্চে সৃজলার নাচের ভিডিয়ো।

অনুষ্ঠান মঞ্চে বেলি ডান্স করে তাক লাগালেন পর্দার পিহু। অভিনেত্রীকেক শাড়ি বা সালোয়ারেই দেখতে অভ্যস্ত ছোট পর্দার দর্শক, তবে এবার একদম হট লুকে লেন্সবন্দি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচটাও যে দুর্দান্ত জানেন সৃজলা তা এই অ্যাওয়ার্ড শো-এ প্রমাণ করে দিলেন অভিনেত্রী। এই গানেই শুধু নয়, ‘টিপ টিপ বরসা পানি’ গানে ‘টুবাইদা’ শনের সঙ্গে জুটি বেঁধেও তুমুল নেচেছেন সৃজলা।

‘মন ফাগুন’ ভক্তরা এই নাচে মুগ্ধ। কেউ বলছেন, ‘আমি পুরো শেষ’. তো কেউ লিখেছেন, ‘বাংলার নোরা ফতেহি লাগছে’। অনেকে অবশ্য কটূক্তিও করে ব‌লে‌ছেন খোলামেলা পোশাক পরে নাচবার জন্য।তবে হেটার্সদের পাত্তা দিতে না-রাজ অভিনেত্রী। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন সৃজলা, এই প্রথম

Latest news
Related news