Thursday, November 3, 2022

‘কেজিএফ ৩’ নিয়ে যা বললেন অভিনেতা যশ

মুক্তির প্রথম দিন থেকেই বক্স অফিসে সুনামি অব্যাহত রেখেছে কন্নড় সিনেমা ‘কেজিএফ: চ্যাপটার ২’।হাজার কোটি ব্যবসার হাতছানি দিচ্ছে প্যান ইন্ডিয়ান এই সিনেমা।

হিন্দি ভাষায় প্রথমদিনেই ‘কেজিএফ:২’ ব্যবসা করেছে প্রায় ৫০ কোটি রুপি, যা রাজমৌলির ‘আরআরআর’-কে ছাপিয়ে গেছে অনেকদূর।শুধু হিন্দিই নয়; সব ভাষাতেই জয়জয়কার ‘কেজিএফ: ২’।

সিনেমাটির এমন আকাশচুম্বীর সাফল্যের পর অনেক অনুরাগীরাই আশায় বুক বাঁধতে শুরু করেছেন ‘কেজিএফ’-এর তৃতীয় পর্বের জন্য ৷এ নিয়ে নানা যুক্তি নিয়ে হাজির সিনেপ্রেমীরা।

সত্যি কি ‘কেজিএফ: ৩’ নির্মাণ করবেন প্রশান্ত নীল? এ বিষয়ে এবার মুখ খুললেন ‘কেজিএফের গ্যাংস্টার রকি’ যশ।‘কেজিএফ টু’ মুক্তির আগে যশ বলেছিলেন যে অনেক বড় আকারে আসতে চলেছেন তারা।

‘কেজিএফ: ৩’ নিয়েও তেমনই ইঙ্গিত দিলেন।যশ বললেন, ‘রকির জীবনে আর এই ছবির সঙ্গে জড়িয়ে বেশ কিছু দিক আছে, যা এর তৃতীয় চ্যাপটারে দেখা যাবে।

আমি আর প্রশান্ত নীল (পরিচালক) তৃতীয় চ্যাপটার নিয়ে অনেক ভাবনাচিন্তা করছি। অনেক কিছু আছে, যা চ্যাপটার টুতে দেখাতে পারিনি, চ্যাপটার থ্রিতে সেগুলো সৃষ্টি করব।’

এ প্যান ইন্ডিয়া সুপারস্টার জানান, সিনেমার ঘটনার স্বার্থেই এর তৃতীয় পর্ব নির্মিত হবে। এর তৃতীয় ভাগ আসা জরুরি বলে মনে করছেন নির্মাতা প্রশান্ত নীল।

কন্নড় হিরো বলেন, ‘প্রশান্ত নীল শুরুতে ভেবেছিলেন একটা পর্বে সমগ্র গল্পটা তুলে ধরবেন। কিন্তু শুটিং চলাকালে তিনি ছবিটি দুটি ভাগে ভাগ করার কথা ভাবেন।

আসলে প্রশান্তর মনে হয়েছিল যে একটা পর্বে ছবিটা দেখাতে গিয়ে কিছু কিছু দৃশ্যের সঙ্গে তাকে সমঝোতা করতে হচ্ছে। আর তাই তখন ছবির আবেগের দিকটা দুর্বল হয়ে যাচ্ছিল।

সেই কারণে ছবিটি দুটি ভাগে ভাগ করেন প্রশান্ত। আর এখন মনে হচ্ছে এর তৃতীয় ভাগ আসা জরুরি।’এদিকে ১৪ এপ্রিল মুক্তি পাওয়ার পর ‘কেজিএফ: চ্যাপটার ২’ -এর ঝড় থামার জো নেই।

আন্তর্জাতিক ক্ষেত্রে এই ছবি ৯২৬ কোটি টাকার ব্যবসা করেছে।‘দঙ্গল’ ২ হাজার ৭০ কোটি, ‘বাহুবলী টু’ ১ হাজার ৮১০ কোটি, ‘আরআরআর’ ১ হাজার ১০০ কোটি টাকার অধিক ব্যবসা করেছে।

তাই এখন দুনিয়াজুড়ে সবচেয়ে বড় ভারতীয় ছবি হিসেবে চতুর্থ স্থানে আছে ‘কেজিএফ টু’। তবে ছবিটি যে দ্রুতগতিতে ছুটছে, তাতে খুব শিগগির সব হিসাব-নিকাশ উল্টে-পাল্টে দিতে পারে বলে ধারণা ট্রেড বিশ্লেষকদের।

Latest news
Related news