Friday, October 21, 2022

নুসরাত ফারিয়ার পোশাক পরবেন অসহায়রা

অসহায়দের জন্য নিজের অব্যবহৃত বা কম ব্যবহৃত পোশাকগুলো উপহার হিসেবে দিয়েছেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া।বৃহস্পতিবার সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠানের কাছে হম্তান্তর করেন ফারিয়া।

রাজধানীর ঢাকা উদ্যান ও গাবতলীর দুই বস্তির মানুষের জন্য দীর্ঘদিন ধরে কাজ করছে এ প্রতিষ্ঠান। এ সংগঠন ফারিয়ার পোশাকগুলো সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে বিতরণ করবে।

নুসরাত ফারিয়া বলেন, সুইচ-বাংলাদেশ ফাউন্ডেশনের কাপড় বিতরণের পরিকল্পনা আমার পছন্দ হয়েছে। সে কারণে গত কোরবানির ঈদেও কাপড় দিয়েছিলাম। ১০ টাকার বিনিময়ে একেকটি পোশাক পাচ্ছেন সুবিধাবঞ্চিত মানুষেরা।

তারা ফ্রিতে নিচ্ছেন না। আর এটিকে আমি দান বলছি না। বলছি উপহার।সুইচ বাংলাদেশ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোস্তাফিজুর রহমান বলেন, দরিদ্র মানুষদের জন্য আমরা ১০ টাকায় কাপড় তুলে দিই।

এতে করে এটি দান নয়, তারা উপহার হিসেবে গ্রহণ করেন। এ কারণে গত ৫ বছর ধরে আমরা কাজটি করছি।এদিকে এবার ঈদে দীপ্ত টিভিতে প্রচারিতব্য ‘দ্য বক্স সিজন-৩’ নামে একটি অনুষ্ঠান উপস্থাপনা করতে দেখা যাবে নুসরাত ফারিয়াকে।

এ অনুষ্ঠানের প্রথম দুটি সিজন উপস্থাপনা করেছেন নুসরাত ইমরোজ তিশা। মাতৃত্বের কারণে তিনি এখন মিডিয়ার কাজ থেকে বিরত আছেন। তাই এবার নুসরাত ফারিয়াকেই নির্বাচিত করা হয়েছে বলে জানা গেছে।

এ অনুষ্ঠানে উপস্থাপনা প্রসঙ্গে তিনি বলেন, অনুষ্ঠানটি এর আগে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তাই এতে উপস্থাপনা করেছি। আশা করছি এবারের সিজনটিও উপভোগ্যই হবে।এ ছাড়া অভিনয় নিয়েও বেশ ব্যস্ততা আছে এ চিত্রনায়িকার।

মুক্তির অপেক্ষার রয়েছে তার অভিনীত ‘পাতালঘর’, ‘পর্দার আড়ালে’ ও ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘বিবাহ অভিযান-২’ ও ‘ভয়’ নামের সিনেমাগুলো। ঈদের পর নতুন কয়েকটি কাজের ঘোষণা দেবেন বলে জানিয়েছেন তিনি।

Latest news
Related news