Monday, November 14, 2022

জন্মদিনের কেক সবার আগে পবনদীপ খাওয়ালো অরুণিতাকে, কে দিল ‘Mr. & Mrs’ খেতাব?

বুধবার ছিল পবনদীপ রাজনের জন্মদিন। ‘ইন্ডিয়ান আইডল’ জেতার পর থেকেই খ্যাতির শীর্ষে আছেন উত্তরাখণ্ডের এই ছেলে। এখন তিনি প্রতিযোগী থেকে সোজা মেন্টর। সোনিতে শুরু হওয়া রিয়েলিটি শো ‘সুপারস্টার সিঙ্গার’-তে দেখা মিলছে পবনদীপের। সাথে রয়েছেন অরুণিতাও। এখানেও পরতে পরতে মিলছে দু’জনের প্রেম করার আভাস।

সেটেই কেক কাটেন পবনদীপ। তবে কেক কাটার পর প্রথম স্লাইস তুলে দেন অরুণিতার মুখে। অরুও কেক খাইয়ে দেয় পবনকে। ‘অরুদীপ’ ফ্যান পেজের তরফ থেকে এই ভিডিয়ো শেয়ার করা হয়েছে। আর দু’জনের সেই মিষ্টি মুহূর্ত নিমেষে ভাইরাল। এত ভালো কেমিস্ট্রি দু’জনের, যে তারিফের বন্যা বইয়ে দিয়েও যেন আশ মিটছে না দর্শকদের।

সুপাস্টার সিঙ্গার রিয়েলিটি শো-তে দেশের নানা প্রান্ত থেকে খুদে প্রতিভাধারীদের সুযোগ করে দেওয়া হয় জাতীয় মঞ্চে গান গাওয়ার। মেন্টরের দায়িত্বে এবারে রয়েছেন ক্যাপ্টেন অরুণিতা কাঞ্জিলাল, পবনদীপ রাজন, সায়লি কাম্বলে, মহম্মদ দানিশ আর সলমন আলি। প্রাথমিক বাছাই পর্বের পর ক্যাপ্টেনরা নিজেদের টিম পাবেন। তারাই ঘষামাজা করে তৈরি করবেন প্রতিযোগীদের। চারকের কুর্সিতে অলকা ইয়াগনিক, হিমেশ রেশামিয়া আর জাভেদ আলি। শো-র সঞ্চালনার দায়িত্ব রয়েছে আদিত্য নারায়নের কাঁধে। সেখানেই এক খুদে প্রতিযোগী ‘মিসেস শর্মিলি’ খেতাব দেয় অরুণিতাকে, আর ‘মিস্টার শর্মিলা’ পবনদীপকে।

ইতিমধ্যেই বেশ কিছু প্রতিযোগীর ভিডিয়ো ভাইরাল হয়েছে। যাঁর মধ্যে একজন নদীয়ার ছেলে প্রাঞ্জল। লবাংলায় বাউল গান গায় সে মঞ্চে। আবার পবনদীপের টিমে থাকা সায়ন্তনী কাঞ্জিলালকে নাকি দেখেই অরুণিতার কথা মাথায় আসে।

সূত্র: হিন্দুস্থান টাইমস্

Latest news
Related news