Saturday, November 5, 2022

বলিউডের বক্সঅফিস কাঁপাতে আসছে নতুন যে সিনেমাগুলো

সম্প্রতি বিশ্বজুড়ে দাপট দেখিয়েছে দক্ষিণ ভারতীয় সিনেমা পুষ্পা, আরআরআর ও কেজিএফ: চ্যাপ্টার টু। ফলে বেশ কিছুদিন ধরেই ব্যাকফুটে বলিউড। তবে আবার বড় পর্দায় ঝড় তুলতে আসছে বেশ কিছু নতুন দক্ষিণ ভারতীয় সিনেমা।

আবারও বড় পর্দায় ফিরছেন বাহুবলীখ্যাত প্রভাস। তবে এবার তিনি আসছেন রামায়ণ নিয়ে। ভগবান রামের অবতারে রূপালী পর্দায় ধরা দেবেন এ সুপারস্টার আর সীতার চরিত্রে থাকবেন কৃতি শ্যানন।

সব ঠিক থাকলে ২০২৩ সালের ২৩শে জানুয়ারি মুক্তি পেতে চলেছে প্রভাসের আসন্ন সিনেমা ‘আদি পুরুষ’। প্রভাস ছাড়াও আদি পুরুষে থাকছেন সাইফ আলি খানও।

এছাড়া, জগপতি বাবু ও শ্রুতি হাসানের সঙ্গে জুটি বেধে আরও একটি সিনেমা নিয়ে পর্দায় আসছেন প্রভাস। পরিচালক প্রশান্ত নীলের পরিচালনায় ‘সালার’ সিনেমাটি মুক্তি পেতে চলেছে তামিল, মালায়লম ও হিন্দি ভাষায়।

যদিও এই সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিলো এ বছর ১৪ ই এপ্রিল। কিন্তু ‘কেজিএফ চ্যাপ্টার টুর কারণে সালার মুক্তির তারিখ পিছিয়ে যায়।এদিকে, মুক্তির অপেক্ষায় আছে বহুল আলোচিত আরও একটি সিনেমা ‘আচার্য’।

১৪০ কোটি রুপির বিগ বাজেটের এ সিনেমায় থাকছেন একগুচ্ছ তারকা। আরআরআর ঝড় এখনও থামেনি, তার আগেই নিজের আসন্ন সিনেমা নিয়ে ব্যস্ত অভিনেতা রাম চরণ।

রাম চরণ ছাড়াও সুপারস্টার চিরঞ্জীবী, কাজল আগরওয়াল, পূজা হেগড়ে থাকবেন এ সিনেমায়। আর বিশেষ আকর্ষণ হিসেবে আচার্যতে অভিনয় করতে চলেছেন সোনু সুদ। এপ্রিল মাসেরই ২৯ তারিখ বড় পর্দায় ঝড় তুলতে আসছে আচার্য।

এছাড়াও ভক্তরা অপেক্ষায় আছেন কন্নড় সুপারস্টার কিচ্চা সুদীপের আসন্ন সিনেমা ‘বিক্রান্ত রোনা’র। যেটি পরিচালনা করছেন অনুপ ভান্ডারি। যদিও এই সিনেমার মুক্তির তারিখ এখনও জানা না গেলেও জানা গেছে যে, আগামী বছরই মুক্তি পেতে যাচ্ছে এই সিনেমা, এ সিনেমায় নায়িকা হিসেবে থাকছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

Latest news
Related news