Saturday, October 29, 2022

খেলতে গিয়ে মুখ ফেটে রক্তারক্তি, ‘গদাই ঠাকুর’ সৌরভের রসিকতা ‘চুমু খেতে কত কেটেছে’

‘ইস্মার্ট জোড়ি’র সেটে ঘটে গেল বড় দুর্ঘটনা। মুখ ফেটে রক্তারক্তি ‘করুণাময়ী রানী রাসমণি’র গদাই ঠাকুর ওরফে সৌরভ সাহা-র। সেটের অন্যান্য প্রতিযোগদীদের পাশাপাশি সঞ্চালক জিৎ-ও ঘাবড়ে যান প্রথমে এই দুর্ঘটনায়। তারপর সকলে মিলেই সৌরভের দেখভাল করেন।

বউ সুস্মিতাকে নিয়ে সৌরভ অংশগ্রহণ করেছেন ‘ইস্মার্ট জোড়ি’-তে। আর শো-র একটা টাস্ক করতেই রাজা-মধুবনীর মুখোমুখি হন এই জুটি। সেটা হল বেলুন ফাটানো। গায়ে লাগানো ৪০-৫০টি বেলুন ফাটাতে হবে, তবে হাত দিয়ে নয়। বরং, কখনও গড়াগড়ি খেয়ে। কখনও বেলুনের উপর বসে। পা দিয়েও চলবে। শুধু লাগানো যাবে না হাত। আরহ এসব করতে গিয়েই বেলুন সরে মাটিতে সজোরে এসে পড়ে তাঁর মুখ।

বেলুনটা ফাটে ঠিকই, সাথে ফাটে অভিনেতার ঠোঁটও। ছুটে আসেন সুস্মিতা, প্রতিদ্বন্দ্বী রাজা-মধুবনীও। জিৎও উদ্বিগ্ন গলায় জানতে চান, সৌরভ ঠিক আছেন কি না। আর এসবে গদাই ঠাকুরের রসিকতা, ‘চুমু খেতে গিয়ে কতবার ঠোঁট কেটেছে!’ এরপরে আর না হেসে পারা যায়…

স্টার জলসার এই নতুন নন ফিকশন শো ‘ইস্মার্ট জোড়ি’ শুরু থেকেই দর্শকদের মন কেড়েছে। রিয়েল লাইফ জুটির অন্দরের খবর, সম্পর্কের সমীকরণ, তাঁদের ভাব-ভালোবাসা জানার সুযোগ করে দিয়েছে যে এটি। টেলিপাড়ার জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রী, গায়- গায়িকাদের জুটিরা এই শোয়ের প্রতিযোগী। তাদের জন‍্য থাকে নানান ধরনের চ্যালেঞ্জ। কখনো চোখ বন্ধ করে শুধু ছুঁয়ে বুঝতে হবে কোনটা জীবনসঙ্গী। আবার কখনো ক‍্যামেরার সামনেই একে অপরকে চুমু খাওয়ার চ‍্যালেঞ্জ। আর এসবে যিনি বেশি ভালো খেলবেন, তিনিই এগিয়ে যাবেন জয়ের দিকে।

Latest news
Related news