Saturday, November 5, 2022

একইদিনে মুক্তি পাচ্ছে ‘রাবণ’ ও ‘কিশমিশ’, নেট দুনিয়ায় জিৎ-দেব অনুরাগীদের জোরদার লড়াই’

ইতিমধ্যেই দুটি ছবিরই টিজার, ট্রেলার, একাধিক গান মুক্তি পেয়েছে। তার দুটি ছবিকে কেন্দ্র করেই অনুরাগীদের প্রত্যাশঅনেক। তারইমাঝে সোশ্যাল মিডিয়ায় জোরদার লড়াই দেবের অনুরাগী বনাম জিতের অনুরাগীদের।

আগামীকাল বহু প্রতীক্ষার পর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে দুই টলিউড সুপারস্টার জিৎ ও দেবের ছবি। একইদিনে মুক্তি পাচ্ছে ‘রাবণ’ ও ‘কিশমিশ’। দুই তারকার ছবি মুক্তিকে কেন্দ্র করে ইতিমধ্যেই নেট দুনিয়ায় অনুরাগীদের পারদ চড়েছে। ইতিমধ্যেই দুটি ছবিরই টিজার, ট্রেলার, একাধিক গান মুক্তি পেয়েছে। তার দুটি ছবিকে কেন্দ্র করেই অনুরাগীদের প্রত্যাশা অনেক। তারইমাঝে সোশ্যাল মিডিয়ায় জোরদার লড়াই দেবের অনুরাগী বনাম জিতের অনুরাগীদের।

‘রাবণ’ মুক্তির ঠিক একদিন আগে অর্থাৎ আজ নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি ভিডিও পোস্ট করেছেন জিৎ। তাতে তাঁকে ‘রাবণ’-এর লুকে নানা ভঙ্গীমায় দেখা যাচ্ছে। সেই ভিডিওতে অনুরাগীরা একদিকে যেমন প্রিয় অভিনেতার ছবির জন্য কমেন্টে ভরিয়েছেন। তেমনই তাঁদের তথাকথিত ‘প্রতিদ্বন্দ্বী’ অভিনেতা দেবের অনুরাগীদের এক হাত নিয়েছেন। একইরকম ঘটনা দেখা গেল যখন অভিনেতা দেব তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ‘কিশমিশ’ সংক্রান্ত পোস্ট করেন।

Latest news
Related news