Saturday, October 22, 2022

যশ জানালেন ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’ আসার সম্ভাবনা কতটুকু

‘কেজিএফ’ মানেই দর্শকমহলে অন্যরকম উন্মাদনা। সিনেমাটির প্রথম কিস্তি হৃদয় ছুঁয়ে যাওয়ার পর থেকেই ‘চ্যাপ্টার টু’ দেখার জন্য মুখিয়ে ছিলেন দর্শকমহল। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে গত ১৪ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত ‘কেজিএফ- চ্যাপ্টার টু ’। এই কিস্তিও বাজিমাত করেছে। দ্বিতীয় কিস্তির রেশ কাটতে না কাটতেই শুরু হয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’র অপেক্ষা। এ ব্যাপারে আনুষ্ঠানিক কোনো ঘোষণা না আসলেও নায়ক যশ জানালেন সম্ভাবনার কথা।

ভারতীয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে যশ জানিয়েছেন, পরিচালক প্রশান্ত নীল এবং তিনি ইতিমধ্যেই তৃতীয় পার্টের বেশ কিছু দৃশ্য নিয়ে ভেবেছেন, নিজেদের মধ্যে আলোচনাও করেছেন।

নায়কের ভাষ্য, অনেক ভালো ভালো দৃশ্য তারা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’-তে ফুটিয়ে তুলতে পারেননি। তাই সম্ভাবনা রয়েছে ‘কেজিএফ: চ্যাপ্টার ৩’-তে সেগুলো দেখিয়ে সিনেমা সুপারহিট করার। তবে, পুরো বিষয়টি এখন রয়েছে চিন্তাভাবনার স্তরে।

এর আগে ২০১৮ সালে মুক্তি পায় প্রথম কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’। সে সময় ভারতীয় এই সিনেমাটি দর্শকদের হৃদয় ছুঁয়ে নেয়। সেখানে দেখা যায়, রকি নামের এক যুবক তার মৃত মাকে দেওয়া প্রতিজ্ঞা সম্পূর্ণ করতে প্রচুর টাকা ও ক্ষমতা অর্জনের চেষ্টা করতে থাকে। এক সময় সে মুম্বাইয়ের গোল্ড মাফিয়ার সাথে জড়িয়ে যায়। এরপর সাধারণ রকি থেকে ‘রকি ভাই’ হয়ে ওঠার গল্প দেখতে পান দর্শকরা। দ্বিতীয় কিস্তিতে এই গল্পেরই পরবর্তী সময়ের ঘটনাপ্রবাহ দেখানো হয়েছে।

প্রসঙ্গত, বহুল আলোচিত এই সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ। এ ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন- সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, অচ্যুত কুমার, নাসের, অনন্ত নাগ, রাভিনা ট্যান্ডন প্রমুখ।

Latest news
Related news