Saturday, October 22, 2022

জনপ্রিয়তায় হলিউড তারকাদের পেছনে ফেললেন আলিয়া!

বলি অভিনেত্রী আলিয়া ভাট। বলিউডে তার উপস্থিতি করণ জোহরের হাত ধরে। প্রথম ছবি দিয়েই আলোচনায় এসেছিলেন তিনি। তবে সমালোচনায়ও কম পড়েননি। নেপোটিজমের কথা উঠলে বারবার তার নামই উঠে এসেছে। তবে এখন সময় পাল্টেছে। নেপোটিজম হলেও তিনি যে একজন পাকা অভিনেত্রী, তা প্রমাণ করেছেন বেশ কিছু সিনেমায়। সবশেষ সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবির দৌলতে বিদেশেও প্রশংসিত মহেশ ভাটের এই ছোট মেয়ের অভিনয়।

এই তো কিছুদিন হলো দীর্ঘদিনের প্রেমিক ও অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি। আর বিয়ে হতে না হতেই আরেক সুখবর অপেক্ষা করছিল তার জন্য। ইনফ্লুয়েন্সার মার্কেটিং হাবের একটি সমীক্ষার তথ্যমতে, বছরের সেরা ইনস্টাগ্রাম প্রভাবশালী তারকাদের তালিকায় রয়েছেন আলিয়া। হলিউডের তারকা জেনিফার লোপেজকে টপকে এ তালিকায় স্থান করে নিয়েছেন তিনি। শুধু তাই নয়, আলিয়াই একমাত্র ভারতীয়, যিনি এ তালিকার প্রথম ১০-এ রয়েছেন।

এ তালিকায় জায়গা করে নিতে আলিয়াকে লড়াই করতে হয়েছে হলিউডের বড় বড় তারকার সঙ্গে। তার সঙ্গে এ তালিকায় রয়েছেন জেন্ডায়া, উইল স্মিথের মতো তারকারা। এ তালিকায় শীর্ষে রয়েছেন জেন্ডায়া ও দ্বিতীয় স্থানে টম অলাদঁ। তারপর রয়েছেন ডোয়েন ‘দ্য রক’ জনসন, দক্ষিণ কোরিয়ার র‌্যাপার জে হোপ ও উইল স্মিথ। আর আলিয়া রয়েছেন ষষ্ঠ স্থানে। বর্তমানে আলিয়ার ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা প্রায় ৬ কোটি ২৪ লাখের বেশি।

আলিয়া বলিউডের অন্যসব তারকার চেয়ে ইনস্টাগ্রামে বেশ সরব। দৈনন্দিন কাজের ছবির পাশাপাশি ব্যক্তিগত অনেক ছবিই নিয়মিত পোস্ট করেন সেখানে। তা ছাড়া তার আসন্ন সিনেমার প্রমোশন নিয়েও অনেক কিছু শেয়ার করত দেখা যায় আলিয়াকে।

আর এসব কারণেই আলিয়া অনায়াসে পেছনে ফেলেছেন জেনিফার লোপেজ, ক্রিস্ট হেমসওয়ার্থ এবং রবার্ট ডাউনি জুনিয়রের মতো তারকাদের। এরা যথাক্রমে রয়েছেন সপ্তম, নবম ও দশম স্থানে। প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার, শ্রদ্ধা কাপুর ও রাশমিকা মান্দানা রয়েছেন যথাক্রমে জনপ্রিয়তায় ত্রয়োদশ, চতুর্দশ, অষ্টাদশ ও উনিশতম স্থানে।

সুত্র: সময় টিভি

Latest news
Related news