Saturday, October 22, 2022

Viral Video: পরনে কেবল অন্তর্বাস,’লক-আপ’-এ ক্যামেরার সামনেই পুনম পাণ্ডে স্নান করলেন !

দিন দিন উত্তেজনার পারদ চড়ছে কঙ্গনা রানাওয়াতের শো ‘লক-আপ’-এ। গ্র্যান্ড ফিনালের দিন যত এগিয়ে আসছে ততই শো জিততে মরিয়া প্রতিযোগিরা অদ্ভূত কাণ্ডকারখানা ঘটাচ্ছে। শুরুতেই ‘লক-আপ’-এর চর্চিত প্রতিযোগী পুনম পাণ্ডে। কখনও ভোটের আর্জি রেখে অন-ক্যামেরা পোশাক খোলবার কথা বলেন, তো কখনও সেই শর্ত পূরণ করেন শো-এর নিময় বজায় রেখে। আর এই রিয়ালিটি শো-এর সাম্প্রতিক এপিসোডে ফের উত্তাপ বাড়ালেন পুনম, তাঁর কাণ্ডে হতবাক সকলে।। এবার লক-আপ প্রাঙ্গণে স্নান করলেন পুনম।

শিবম শর্মা ক্যামেরার সামনে স্নান করেছিলেন, তা দেখে অনুপ্রাণিত হয়ে ক্যামেরার সামনেই স্নান করবার সিদ্ধান্ত নেন পুনম। পুনম স্নানঘরের বাইরে স্নান করবে, এই কথা জানা মাত্রই সেই খবর মুনাওয়ারকে দেন সায়েশা। যদিও মুনাওয়ার এমন দৃশ্যের সাক্ষী থাকতে রাজি হয়নি। এই চর্চিত কমেডিয়ান জানায়, দর্শক যদি এইসব দেখে পুনমকে ভোট করতে চায়, তাহলে দিতেই পারে কিন্তু সে এই কাণ্ডের অংশীদার হবে না।

বিকিনি পরে প্রকাশ্যে স্নান শুরু করে পুনম। শুরুতে নিজেই মগ থেকে জল নিয়ে সারা শরীরে ঢালতে থাকে, পরবর্তীতে অনুমতি নিয়েই পুনমকে স্নান করানো শুরু করেন পায়ের রোহাতগি। পরবর্তীতে শিবম শর্মা বালতি ভর্তি জল পুনমকে ছুঁড়ে দেন। স্নানপর্ব শেষে পুনম বলেন, ‘দারুণ মজা হল’।

পরবর্তীতেও পুনমের অন-ক্যামেরা স্নান করবার বিষয়টি নিয়ে প্রিন্স নরুলা এবং মুনাওয়ার ফারুকী আলোচনা করছিল। প্রিন্সকে বলতে শোনা যায়, হয়ত এই চমক দেওয়ার জেরেই লক-আপ জয়ী হবে পুনম।

Latest news
Related news