Friday, November 4, 2022

বলিউডে পা রাখছেন সলমনের হাত ধরে ‘পঞ্জাবের ক্যাটরিনা’ শেহনাজ গিল!

বিগ বস ১৩-র সুবাদে রাতারাতি লাইমলাইটে চলে আসেন শেহনাজ গিল। শুধু রূপের লাবণ্য নয়, শেহনাজের মিষ্টি ব্যবহারে মুগ্ধ হয়েছিল কাশ্মীর থেকে কন্যাকুমারী। সিদ্ধার্থ শুক্লার সঙ্গে শেহনাজের ঘনিষ্ঠতা একটা সময় ছিল নেটপাড়ার চর্চার কেন্দ্রবিন্দুতে। বিগ বস পরবর্তী সময়েও দুজনের রসায়ন মুগ্ধ করেছে ভক্তদের। তবে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পরও ‘সিডনাজ’ ভক্তদের কাছে এই জুটির আবেদন চিরন্তন। চর্চিত প্রেমিকের মৃত্যুশোক ভুলে ফের কাজের দুনিয়ায় ফিরেছেন শেহনাজ। এবার ধামাকা খবর শেহনাজ গিল ভক্তদের জন্য। ইন্ডিয়া টুডে সূত্রে খবর, সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবির অংশ হতে চলেছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’।

আগামী বছর ইদে মুক্তি পাবে সলমন খানের ‘কভি ইদ কভি দিওয়ালি’। এই ছবিতে সলমনের সঙ্গে থাকছেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। শেহনাজ গিলও নাকি এই ছবির গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছেন। সূত্রের খবর, ‘শেহনাজ গিল ইতিমধ্যেই কভি ইদ কভি দিওয়ালির কাস্টে যোগ দিয়েছেন। ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। তবে তাঁর চরিত্র নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি’।

আয়ুশ শর্মা ইতিমধ্যেই জানিয়েছেন ফের একবার শ্যালক সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করে নিতে এক্সাইটেড তিনি। এর আগে ভগ্নিপতি আয়ুশের সঙ্গে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে অভিনয় করেছেন সলমন।

প্রসঙ্গত, ‘কভি ইদ কভি দিওয়ালি’র সঙ্গেই বলিউডের পর্দায় অভিষেক হবে শেহনাজের। এর আগে বেশ কিছু পঞ্জাবি ছবিতে অভিনয় করেছেন শেহনাজ। শেষবার তাঁকে রুপোলি পর্দায় দেখা গিয়েছে ‘হোঁসলা রাখ’ ছবিতে। দিলজিত্ দোসাঞ্জের নায়িকা হিসাবে এই ছবিতে কাজ করেছেন শেহনাজ।

Latest news
Related news