Friday, November 4, 2022

স্ত্রীর অনুমতি ছাড়া টাকা খরচ করতে পারেন না শহিদ

বলিউড অভিনেতা শহিদ কাপুর আর মিরা কাপুরের দাম্পত্য নিয়ে তাদের ভক্তদের আগ্রহের শেষ নেই। এ জুটি জমিয়ে প্রেম করছেন। তবে শহিদের আক্ষেপ বিয়ের পর তিনি স্বাধীনতা হারিয়েছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শহিদ জানান, টাকা খরচ করতে হলে তাকে মিরার অনুমতি নিতে হয়। বিয়ের পর বহু অভ্যাসে তার পরিবর্তন আনতে হয়েছে। খবর বলিউড বাবল ও দ্য ডনের।

গত ২৪ এপ্রিল ইউটিউব চ্যানেল কার্লি টেইলসে দেওয়া সাক্ষাৎকারে বলিউড সুপার স্টার বলেন, আগে ইচ্ছে অনুযায়ী খরচ করতে পারতাম। কিন্তু আমি এখন ফ্যামিলি ম্যান।

বউ-বাচ্চা আছে। তাই সব কিছু নিয়ে চিন্তাভাবনা করতে হয়। অনুমতি নিতে হয় কিছু করার জন্য।মজা করে শহিদ আরও বলেন, কিন্তু আমি যখন বয়েজ ট্রিপে যাই, তার জন্য মিরার থেকে কোনো অনুমতি নিই না।

কারণ এটি আমার অধিকার। আমি মনে করি প্রতিটি ছেলে একবার হলেও বয়েজ ট্রিপ পাওয়ার অধিকার রাখে।স্ত্রীর হাতের রান্নার প্রশংসাও করেছেন শহিদ কাপুর। এ প্রসঙ্গে তিনি বলেন, মিরা থাই ফুড খুব ভালো বানাতে পারে।

এমনকি কন্টিনেন্টাল ফুড তৈরিতেও দক্ষ। ভালো স্যান্ডউইচ বানানোর পাশাপাশি দুর্দান্ত সালাদ তৈরি করতে পারে সে।প্রসঙ্গত ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান শহিদ কাপুর।

মিশা এবং জেইন নামে তাদের দুটি সন্তানও রয়েছে।গত ২২ এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে শহিদ কাপুর অভিনীত ‘জার্সি’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর।

Latest news
Related news