Sunday, October 23, 2022

আলিয়ার প্রসঙ্গে সহাস্য জবাব নীতু কপূরের

ঠিক ১৪ দিন আগে গাঁটছড়া বেঁধেছেন আলিয়া ভট্ট (Alia Bhatt) ও রণবীর কপূর (Ranbir Kapoor)। এখনও তাঁদের বিয়ের ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। পরিবার ও ঘনিষ্ঠ মহলের উপস্থিতিতে বিয়ে সারেন তাঁরা।

বৌমা হিসেবে কেমন আলিয়া?

রণবীর কপূরের মা অভিনেত্রী নীতু কপূরকে (Neetu Kapoor) সম্প্রতি ক্যামেরাবন্দি করেন পাপারাৎজিরা। নাচের রিয়েলিটি শো ‘ডান্স দিওয়ানে জুনিয়রস’-এ (Dance Deewane Juniors) বিচারকের ভূমিকায় রয়েছেন নীতু কপূর। সুযোগ পেয়েই পাপারাৎজিদের প্রশ্ন বৌমা আলিয়ার ব্যাপারে। ভাইরাল একটি ভিডিওয় দেখা যায়, পাপারাৎজিরা নীতু কপূরকে জিজ্ঞেস করছেন, ‘বৌমা কেমন আছে?’ সঙ্গে উচ্ছ্বসিত উত্তর আসে, ‘বৌমা! দারুণ, বৌমা খুব ভাল।’ হাসিতে মুখ চওড়া হয়ে যায় নীতু কপূরের।

এর আগেও আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে নীতু বলেন, ‘আমার সঙ্গে আমার শাশুড়ির সম্পর্ক ছিল দুর্দান্ত। তিনি আমাকে তাঁর ছেলের থেকেও বেশি ভালবাসতেন এবং আমি সেটা জানি। আলিয়ার সঙ্গেও আমার তেমনই সম্পর্ক কারণ ও অনেক ভাল মেয়ে।’

পাঁচ বছরের সম্পর্কে সিলমোহর

প্রসঙ্গত, গত পাঁচ বছর ধরে সম্পর্কে রয়েছেন রণবীর কপূর ও আলিয়া ভট্ট। ‘ব্রহ্মাস্ত্র’ ছবির সেট থেকেই শুরু হয় তাঁদের সম্পর্ক। আর অবশেষে গত ১৪ এপ্রিল, তাঁরা বিবাহবন্ধনে আবদ্ধ হন। নব দম্পতি রণবীর-আলিয়াকে নতুন জীবনের শুভেচ্ছা জানান সকলেই। প্রথা ভেঙে লাল লেহেঙ্গায় নিজেকে না সাজিয়ে তুলে, বরং আলিয়া ভট্ট বিয়ের জন্য বেছে নিয়েছেন আইভরি অর্গাঞ্জা শাড়ি। শাড়ির সঙ্গে হাতে বোনা এমব্রয়ডারি টিস্যু ভেল।

Latest news
Related news