Friday, November 4, 2022

রোমান্টিক গান গেয়ে বিপাশাকে চমকে দিলেন করণ

বলিউডের অন্যতম সেরা নায়িকা বিপাশা বসু। আর বিপাশা বসু ও করণ সিং গ্রোভার বলিউডের অন্যতম জনপ্রিয় পাওয়ার কাপল। সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় এই কাপল বেশ সরব। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি ভিডিও পোস্ট করে ভক্তদের চমকে দেন তারা। নিজেদের ষষ্ঠ বিবাহবার্ষিকী উপলক্ষ্যে রোমান্টিক পোস্ট দিয়েছেন এই জুটি। নিজেদের সুন্দর সময়ের সব স্মৃতি একসঙ্গে করে একটি ভিডিও বানিয়েছেন করণ। আর ভিডিওটি দিয়ে প্রেয়সীকে চমকে দিয়েছেন তিনি। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে ছিল গিটারের সঙ্গে তার গাওয়া গান। তার গলায় সেই গান শুনে মুগ্ধ হয়েছেন বিপাশা। আবেগাপ্লুত হয়ে সেই ভিডিও পোস্ট করেছেন বিপাশা।

২০১৬ সালের ৩০ এপ্রিল অভিনেতা করণ সিং গ্রোভারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন বিপাশা। দেখতে দেখতে ছয় বছর পার করলেন করণ-বিপাশা। অ্যালোন সিনেমায় অভিনয়ের সময় একে অপরের প্রেমে পড়েন বিপাশা-করণ। যদিও প্রথমে করণ সঙ্গে বিপাশার বিয়েতে মত ছিল না বিপাশার পরিবারের। ২০০৮ সালে সহ-অভিনেত্রী শ্রদ্ধাকে বিয়ে করেছিলেন করণ, মাত্র ১০ মাস টিকেছিল সেই বিয়ে। এরপর টেলিভিশনের হার্টথ্রব নায়িকা জেনিফার উইংগেটের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন করণ। তিন বছরের মাথায় ২০১৪ সালে সেই বিয়েও ভেঙে যায়।

কিন্তু বিপাশার সঙ্গে বেশ ভালোভাবেই সম্পর্ক কাটছে করণ সিংয়ের। এদিকে কানাঘুষা চলছে মা হতে চলেছেন বিপাশা বসু। যদিও এ ব্যাপারে এখনো কিছু জানায়নি এই জুটি।

সূত্র: নিউজ ১৮

Latest news
Related news