Sunday, October 23, 2022

ফাঁকা ঘরে ভোজপুরি গান চালিয়ে উদ্দাম নাচ ‘হটবম্ব’ স্বপ্না চৌধুরীর, অনলাইনে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার দৌলতে ফের খবররের শিরোনামে হরিনাভি সংগীতশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary)। তাঁর সম্প্রতি নাচের ভিডিওতে আপাতত দর্শক বেশ মজে আছেন। লাল ঘাগরা চোলিতে স্বপ্নার নতুন নাচের ভিডিও দর্শকদের মন জয় করে নিয়েছে। এমনিতেই দর্শক তাঁর নাচের দক্ষতাকে বেশ উপভোগ করেন। লকডাউনের কারণে দর্শক আপাতত ঘরবন্দি।

গৃহবন্দী তাঁর অনুরাগীদের মনোরঞ্জন করতে এই নাচের ভিডিওটি বানিয়েছেন তিনি। নিজের মিউজিক অ্যালবাম ‘ঘুঙরু’(Ghungroo) এর বিখ্যাত গান ‘ঘুঙরু টুট জায়েগা’র (Ghungroo Toot Jayega) তালে তাল মিলিয়ে অনুরাগীদের জন্য ছুঁড়ে দিয়েছেন চ্যালেঞ্জও। ইতিমধ্যে প্রায় ১৫০ মিলিয়ন ভিউস পেয়েছে ভিডিওটি। দর্শকরা তাদের ভালোবাসা যে উজাড় করে দিয়েছেন ভিউস সংখ্যাই তার প্রমান। এর জন্য দর্শকদের ধন্যবাদ জানাতেও ভোলেননি। ২০২১ সালে রিলিজ হওয়া এই এলবামটির এখনো যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। সম্প্রতি নিজের এলবামে নতুন করে তাঁর নাচ জনপ্রিয়তাকে একটু হলেও আবার উস্কে দিয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য যে সংসার চালাতে একসময় এই নাচকেই নিজের পেশা হিসেবে বেছে নিয়েছিলেন স্বপ্না। প্রথমদিকে অর্কেষ্ট্রায় নাচ শুরু করেছিলেন। ধীরে ধীরে হরিনায়ার বাইরেও ছড়িয়ে পড়তে থাকে তাঁর জনপ্রিয়তা।নাচের পাশাপাশি চলচ্চিত্রেও তাঁকে অভিনয় করতে দেখা গিয়েছিলো। এমনকি বিগ বসের (Big Boss) মঞ্চে প্রতিযোগী হিসেবে হিন্দি টেলি জগতে পা রেখেছিলেন তিনি। বেশ কিছু হিন্দি সিনেমাতেও তাঁর অভিনয় দক্ষতার পরিচয় পাওয়া গিয়েছে। ভবিষ্যতে এই প্রতিভাশালী নৃত্যশিল্পীর আরো এইরকম নাচের ভিডিও দেখার জন্য উদগ্রীব হয়ে রইলো দর্শক। কারণ তাঁর নতুন নতুন ইনস্টাগ্রাম রিলস সেই প্রত্যাশাকে প্রতিদিন বাড়িয়ে তুলছে।

Latest news
Related news