Friday, November 4, 2022

‘সাথী’ ছবিতে ডেবিউ করতেন কোয়েল,রঞ্জিত মল্লিক আপত্তি জানিয়েছিলেন কেন ?

‘নাটের গুরু’র হাত ধরে সিনেযাত্রা শুরু করে অনেক ‘যুদ্ধ’ শেষে তিনি হয়ে উঠেছেন বাংলা ছবির ‘নবাব নন্দিনী’, সিনে জগতে তৈরি করেছেন নিজস্ব ‘চাঁদের বাড়ি’, কারণ ‘ছায়া ও ছবি’ই তাঁর ‘100% Love’। সাফল্যের ‘ককপিট’-এ চেপে অনেক ‘হাইওয়ে’, ‘ফ্লাইওভার’ পার করছেন পর্দার ‘মিতিন মাসি’ কোয়েল মল্লিক(Koel Mallick)। বৃহস্পতিবার ৪০এ পা দিলেন টলি কুইন কোয়েল মল্লিক।
Read more

২০০৩ সালে ‘নাটের গুরু'(Naater Guru) ছবি দিয়ে টলিউডে(Tollywood) ডেবিউ করেছিলেন কোয়েল কিন্তু তাঁর ডেবিউ করার কথা ছিল জিতের(Jeet) সঙ্গে ‘সাথী'(Saathi) ছবিতে। বাধ সেধেছিলেন নায়িকার বাবা রঞ্জিৎ মল্লিক(Ranjit Mallick)। ২০০২ সালে হরনাথ চক্রবর্তী(Haranath Chakraborty) চেয়েছিলেন যে সাথী ছবিতে জিৎ ও কোয়েলের এক নতুন জুটি লঞ্চ হোক বাংলা ছবির জগতে। কিন্তু সে সময় রাজি ছিলেন না রঞ্জিৎ মল্লিক, এমনটাই জানান হরনাথ চক্রবর্তী। আসলে সে সময় পড়াশোনা শেষ হয়নি কোয়েলের। সাইকোলজিতে অনার্স পড়ছিলেন তিনি। পড়াশোনায় ব্যাঘাত ঘটাতে চাননি কোয়েলের কড়া বাবা। সে কারণেই এক বছর পিছিয়ে যায় কোয়েলের ডেবিউ।

টলিউডে প্রায় ২০ বছর পার করে ফেলেছেন কোয়েল কিন্তু জনপ্রিয়তায় তিনি আজও মাত দেন নতুন নায়িকাদের। তাঁর সিম্পল লিভিং অনুপ্রাণিত করে অনেককেই। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ কোয়েল। ছেলের সঙ্গে ব্যক্তিগত সময় কাটানো থেকে বাড়ির অন্নপূর্ণা পূজায় যেভাবে পাশের বাড়ির মেয়ের লুকে ধরা দেন তিনি, তা সত্যিই মন জয় করে তাঁর অনুরাগীদের। বৃহস্পতিবার সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার ঢল। ঋতুপর্ণা সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মতো তারকা থেকে শুরু করে নেটিজেনরা জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের প্রিয় কোয়েল মল্লিককে।

Latest news
Related news