Monday, October 31, 2022

আল-আমিন, সাব্বির ও রকিবুলে চ্যাম্পিয়ন শেখ জামালকে হারাল রূপগঞ্জ

আগে বোলিং করে বল হাতে একাই চ্যাম্পিয়ন শেখ জামালের ব্যাটিং লাইন-আপে ধ্বস নামিয়েছেন পেসার আল-আমিন হোসেন। তাঁর বোলিং নৈপুণ্যেই সহজ জয় নিয়ে টুর্নামেন্ট শেষ করল লিজেন্ডস অব রূপগঞ্জ।

শেখ জামালের জন্য ম্যাচটি ছিল নিয়ম রক্ষার ম্যাচ। এই ম্যাচ জিতলে কিংবা হারলেও কোনো পার্থক্য গড়ে দিত না। কেনোনা আগের ম্যাচেই আবাহনীর বিপক্ষে জিতে ঢাকা প্রিমিয়ার লিগের এই মৌসুমের শিরোপা নিশ্চিত করে ফেলেছিল শেখ জামাল ধানমণ্ডি ক্লাব।

তবে সেই নিয়ম রক্ষার ম্যাচটি অবশ্য হেরেছে শেখ জামাল। আগে ব্যাটিং করতে নেমে প্রতিপক্ষ দলের আল-আমিন হোসেনের কাছে অসহায় ছিলেন শেখ জামালের ব্যাটাররা। আল-আমিন বল হাতেই একাই নেন ছয় উইকেট।

যে কারণে ১১৬ রানেই গুঁটিয়ে যায় শেখ জামাল। দলটির হয়ে সর্বোচ্চ ৫০ রানের ইনিংস খেলেন ইমরুল কায়েস। লড়াই করার ইঙ্গিত দিয়েও দ্বিতীয় সর্বোচ্চ ২৫ রানে শেষ হয় মুশফিকের ইনিংস।

মুশফিকদের দেওয়া এই ছোট লক্ষ্য তাড়া করতে বেশি বেগ পোহাতে হয়নি লিজেন্ডস অব রূপগঞ্জকে। ১৪৯ বল বাকি থাকতেই ৮ উইকেট হাতে রেখে জয় তুলে নিয়েছে রূপগঞ্জ। অবশ্য এই ম্যাচে ফিফটির দেখা পাননি রূপগঞ্জের কেউই।

তবে শেষ ম্যাচটিতেও রানের দেখা পেয়েছেন লিজেন্ডস অব রূপগঞ্জের সাব্বির রহমান। ইরফান শুক্কুরের বিদায়ের পর রকিবুলের সঙ্গে ৫০ রানের জুটি গড়েন তিনি। পারভেজের বলে ৩৩ বলে ৩৬ রান করে আউট হন সাব্বির।

তবে ৭৯ বলে ৪০ করে অপরাজিত থেকে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন রকিবুল। তাঁর সঙ্গী হিসেবে ১৪ বলে ২৩ রানের অপরাজিত ইনিংস খেলেন নাঈম ইসলাম।

সংক্ষিপ্ত স্কোর –

শেখ জামাল ১১৬ (ওভার ৩৪.৪)

ইমরুল ৫০, মুশফিক ২৫

আল-আমিন ৬/৩১

লিজেন্ডস অব রূপগঞ্জ ১২০-২ (ওভার ২৫.১)

রকিবুল ৪০*, সাব্বির ৩৬, নাঈম ২৩*

পারভেজ রসুল ২/২০

Latest news
Related news