Saturday, October 29, 2022

জীবনের ৩৫টি বসন্ত পার করলেন সামান্থা

দক্ষিণী লাস্যময়ী অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। বিবাহবিচ্ছেদের পর নিজেকে মেলে ধরেছেন নতুনভাবে। একের পর এক বড় প্রজেক্টের সঙ্গে নাম জুড়ে নিচ্ছেন নিজের। অংশ হয়েছেন ‘অ্যারেঞ্জমেন্টস অব লাভ’র মতো আন্তর্জাতিক সিনেমারও। আজ এই লাস্যময়ী অভিনেত্রীর জন্মদিন। ২৮ এপ্রিল, ১৯৮৭ সালে ভারতের চেন্নাইয়ে জন্মগ্রহণ করেন তিনি। জীবনের ৩৫টি বসন্ত পার করলেন সামান্থা।

তার দক্ষ অভিনয় নজর কেড়েছে গোটা ভারতবর্ষের। কর্মজীবন শুরু মডেল হিসেবে পরবর্তীতে অভিনেতা হিসেবে মিডিয়ায় তার ক্যারিয়ার কেবল ১ যুগের মধ্যেই অনেক উচ্চতার শিখর ছুঁয়ে গেছে। হোক তামিল সিনেমায় অভিনয়, আর হোক আইটেম সং সবর্ত্রই তার অবাধ বিচরণ এবং জনপ্রিয়তা। এরই মধ্যে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নায়িকাদের সর্বাধিক আয়ের তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছেন সামান্থা প্রভু।

ইন্ডাস্ট্রিতে সামান্থার বয়স প্রায় ১২ বছর। এক দশকেরও বেশি সময় একাধিক সফল কাজ তামিল ইন্ডাস্ট্রিকে উপহার দিয়েছেন তিনি। তবে অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবনের ঘটনার জন্য নেটপাড়ায় বেশ চর্চিত ছিলেন এই অভিনেত্রী। নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণার পর তাকে নিয়ে শুরু হয় আলোচনা। তবে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে এসেছেন ‘পুষ্পা’ সিনেমার আইটেম গানে নেচে। অল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে প্রথমবারের মতো একটি আইটেম গানে দেখা গিয়েছিল সামান্থাকে।

Latest news
Related news