Friday, November 4, 2022

ক্যাটরিনার শাড়ি ঠিক করলেন সালমান,অনলাইনে ভিডিও ভাইরাল

’ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড সুপারস্টার সালমান খান। শুক্রবার (১৭ মে) ওই অনুষ্ঠানে সালমানের সঙ্গে হাজির ছিলেন লাস্যময়ী অভিনেত্রী ক্যাটরিনা কাইফও। তবে গান প্রকাশ অনুষ্ঠানে যাওয়ার পর ক্যাটরিনার শাড়ির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। সেই অনুষ্ঠানের এক ফাঁকে তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সালমান খান নিজেই। আর সেই দৃশ্য নিমিষেই ক্যামেরাবন্দি হয়ে যায়। পরে তা ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়।

বলি পাড়ায় একটা সময় সালমান-ক্যাটরিনার প্রেম নিয়ে বেশ আলোচনা হতো। পরবর্তীতে তাদের প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর গণমাধ্যমের শিরোনামে উঠে আসে। মাঝখানে অবশ্য অভিনেতা রণবীর কাপুরের সাথে ক্যাটরিনার প্রেমের কথা সকলেরই জানা। ক্যাটের সঙ্গে রণবীর কাপুর প্রেম করায় তার সঙ্গেও সম্পর্ক তিক্ত হয় সালমান খানের।

কিন্তু রণবীর কাপুরের সঙ্গেও ক্যাটরিনার বিচ্ছেদের পর এখন প্রায় সময়ই সালমান ও তার পরিবারের লোকজনের পাশে দেখা যায় অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে। তবে সালমানন-ক্যাটরিনা নতুন করে কাছাকাছি এসেছেন কিনা তা অবশ্য প্রকাশ্যে কেউই কখনও বলেন নি। প্রসঙ্গত, শুক্রবার সালমানন-ক্যাটরিনা অভিনীত ’ভারত’ সিনেমার ’জিন্দা’ গানটি মুক্তি পায়। যা ইতোমধ্যেই সিনেমাপ্রেমীদের মন কেড়েছে।

বিডি২৪লাইভ

Latest news
Related news