Thursday, October 20, 2022

কিয়ারাই মঞ্জুলিকা, এদিকে কার্তিককে চুমু খাচ্ছেন! এভাবে ভুত তাড়ানো যাবে তো?

গা ছমছমে ব্যাপার কিন্তু বেশ! কে যে কাকে ভয় দেখাচ্ছে বোঝাই তো যাচ্ছে না। ভুত তাড়ানোর ওঝা আবার টপাটপ মেয়ে পটাচ্ছে, রাতে মদ খেয়ে একটু মাতলামোও করছে… বুঝতে পারছেন না কী নিয়ে কথা বলছি? ‘ভুল ভুলাইয়া ২’-র ট্রেলার। যা হাসি, রোমাঞ্চ আর রোমহর্ষক ঘটনায় ভরা।

বিদ্যা বালান, অক্ষয় কুমার, সাইনি আহুজা অভিনীত ‘ভুল ভুলাইয়া’ ছিল সুপার ডুপার হিট। হরর ঘরণার ছবিও যে আপনাকে হাসাতে পারে, তা বোধহয় এর আগে দর্শক জানত না। তবে কার্তিকের কাণ্ডকারখানা দেখে আপনি অক্ষয় কুমারকে মিস করবেনই করবেন।

এদিন তিন মিনিটের এই ট্রেলার প্রকাশ্যে আসার পাশাপাশি ছবি মুক্তির তারিখও ঘোষণা করা হয়েছে। ২০মে প্রেক্ষাগৃহে আসছে ‘ভুল ভুলাইয়া ২’। অক্ষয়ের পরিবর্তে এবার ভুত তাড়াবেন কার্তিক। আগের ছবির মতো সিকোয়েলে রয়েছেন রাজপাল যাদব। ট্রেলারে খুব গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন টাবু। আর কিয়ারা এই ছবিতে কার্তিকের ‘লাভ ইন্টারেস্ট’ আবার মঞ্জুলিকাও। দু’জনের কিন্তু একটা মাখোমাখো চুমু খাওয়ার দৃশ্যও রয়েছে ছবিতে।

২০০৭ সালে মুক্তি পাওয়া ‘ভুল ভুলাইয়া’র দেড় দশক পর শেষমেশ পর্দায় আসছে সিক্যুয়েলটি। মঞ্জুলিকার সেই বিখ্যাত গান ‘আমি যে তোমার’-ও রয়েছে। কবে যাবেন সিনেমাহলে? ২০মে মুক্তি পাচ্ছে ‘ভুল ভুলাইয়া ২’। ট্রেলার শেয়ার করে গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন ‘পুরনো মঞ্জুলিকা’ বিদ্যা বালনও।

Latest news
Related news