Tuesday, October 25, 2022

মনামীর পছন্দ তেজী নারীর ভূমিকায় অভিনয়

কেমন চরিত্রের অপেক্ষায় রয়েছেন? আপনার ড্রিম রোল কী? সম্প্রতি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে মনামী জানান, ‘হাঙ্গার গেমস’! জেনিফার লরেন্স যেমন তেজি নারীর ভূমিকায় জঙ্গলের খেলায় টিকে থেকেছেন, ওইরকম চরিত্র করতে চাই আ‌মি।

বাংলা টেলিভিশন এবং সিনেমা দুটি মাধ্যমেই দাপটের সঙ্গে কাজ করছেন মনামী ঘোষ। সেই হিসেবে দেখতে গেলে এই মুহূর্তে ছোটপর্দার সব থেকে জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী হলেন মনামী। দেখতে দেখতে টালিউড ইন্ডাস্ট্রিতে এক যুগ কাটিয়ে ফেলেছেন তিনি। আর বরাবরই নিজের মিষ্টি স্বভাব আর গ্ল্যামারের জন্য চর্চায় থাকেন তিনি। মনামীর আপকামিং প্রোজেক্ট ধারাবাহিক ‘ইরাবতীর চুপকথা’য় শেষ বার লিড রোল ইরাবতীর ভূমিকায় দেখা গিয়েছিল মনামীকে। এই সিরিয়াল যথেষ্ট জনপ্রিয় হয়। সেখানে মনামীর শাড়ি আর লুক তো রীতিমতো ট্রেন্ড হয়ে গিয়েছিল।

কেমন চরিত্রের অপেক্ষায় রয়েছেন? আপনার ড্রিম রোল কী? সম্প্রতি সংবাদমাধ্যমের এমন প্রশ্নের উত্তরে মনামী জানান, ‘হাঙ্গার গেমস’! জেনিফার লরেন্স যেমন তেজি নারীর ভূমিকায় জঙ্গলের খেলায় টিকে থেকেছেন, ওইরকম চরিত্র করতে চাই। কিন্তু পাই কোথায়? বাংলায় এমন চিত্রনাট্য কোথায়?

মনামী কলকাতার একজন প্রিয় টেলিভিশন অভিনেত্রী। বর্তমান সময়ের নায়িকাদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। তিনি খুব মিষ্টি, সুন্দরী এবং মেধাবী অভিনেত্রী। তার জন্ম ২০ ফেব্রুয়ারি ১৯৮০ বসিরহাট, উত্তর ২৪ পরগনা, ভারতে। ছোটবেলা কেটেছে বসিরহাট শহরে। ছোটবেলায় নৃত্যশিক্ষা করেন ও বহুবার মঞ্চেও নৃত্য পরিবেশন করেছেন। ছোটপর্দায় কয়েক বছর ধরে দাপিয়ে বেড়াচ্ছেন অভিনেত্রী মনামী ঘোষ। তবে শুধু ছোটপর্দা নয়, বড় পর্দাতে ও নানা ধরনের চরিত্রে দেখা গেছে মনামীকে। সমরেশ মজুমদারের ডি ডি ওয়ানের সাতকাহন দিয়েই শুরু। তবে এই সিরিয়ালটা তার ক্যারিয়ারের প্রথম টেলিকাস্ট নয়। দেবাংশু সেনগুপ্তের পরিচালনায় শ্যাওলা’।

Latest news
Related news