Monday, October 31, 2022

অমিতাভ বচ্চনের মধ্যে এমন কিছু রয়েছে,যা অন্য কারো মধ্যে কখনো আমি দেখেননি:রেখা

রেখা।পুরি নাম ভানুরেখা গণেশন। বলিউডের অন্যতম জনপ্রিয় ও লাস্যময়ি নায়িকা তিনি। ৭০ দশকের সবথেকে যৌন আবেদনময়ি নায়িকাদের মধ্যে অন্যতম নাম রেখা। নিজের ক্যারিয়ারের অসংখ্য ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। ক্যারিয়ারে সবথেকে বেশি তার সাথে যার নামটি বেশি জড়িয়েছে তিনি হলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। নিজের নামের সাথে অমিতাভের নামটা জড়ানোর ফলে তাকে হতে হয়েছে অনেক আলোচিত সমালোচিত। এবার অমিতাভ বচ্চনের সাথে নিজের সম্পর্ক নিয়ে কথা বললেন রেখা।বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল না বলে দাবি করেছেন বলিউড ’বিউটি কুইন’ রেখা।

ভারতীয় সংবাদমাধ্যম জি-নিউজ জানায়, সম্প্রতি এক সাক্ষাতকারে রেখা অমিতাভ বচ্চনকে নিয়ে কথা বলেন। তিনি জানান, অমিতাভের সঙ্গে কাজের প্রয়োজনে ভালো একটা সম্পর্ক থাকলেও ব্যক্তিগতভাবে বিশেষ কোনো সম্পর্ক ছিল না। সংবাদমাধ্যমে তাদের সম্পর্ক নিয়ে যে সংবাদ প্রকাশ করা হয়ে‌ছে তা গুজব বলেও দাবি করেন তিনি।

রেখা জানান, অমিতাভ বচ্চনের মধ্যে এমন কিছু রয়েছে, যা অন্য কারও মধ্যে কখনো তিনি দেখেননি। তাই অভিনেতা হিসেবে তাকে তিনি ভালবাসেন। শুধু তাই নয়, সমস্ত ভালো গুণ কীভাবে একটি মানুষের মধ্যে থাকতে পারে, তা দেখেও
রেখা অবাক হয়ে যান বলে জানান ।

এ বলিউড অভিনেত্রী জানান, অমিতাভ বচ্চনের সঙ্গে পরপর ১০টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। ’দিওয়ার’ মুক্তি পাওয়ার পর ’দো আনজানে’র জন্য অমিতাভের বিপরীতে স্বাক্ষর করেন তিনি। ওই সিনেমার সময়ই অমিতাভকে ভালো করে জানার সুযোগ হয় বলে জানান রেখা।

প্রসঙ্গত, ১৯৬৬ সালে রাঙ্গুলা রত্নম নামে একটি তেলেগু ছবিতে শিশুশিল্পী হিসেবে তার চলচ্চিত্র জীবন শুরু হয়। কিন্তু নায়িকা হিসেবে ১৯৭০ সালে শাওন ভাদো নামে একটি ছবিতে অভিনয়ের মাধ্যমে তিনি বলিউডে যাত্রা শুরু করেন। যদিও প্রথম দিকে তার কিছু ছবি সাফল্য পায় কিন্তু সত্তর এর দশকের মাঝের দিকে রেখা অভিনেত্রী হিসেবে পরিচিতি অর্জন করেন। তিনি প্রয়ই তার সৌন্দর্য নিয়ে আলোচনা করেছেন এবং যখন তিনি প্লাস্টিক সার্জারি সম্পন্ন করেন তখন ভারতীয় মিডিয়া তাকে যৌন আবেদনের প্রতীক হিসেবে আখ্যায়িত করে।তার সিনেমা ক্যারিয়ারে অভিনয়ের জন্য অসংখ্য পুরষ্কারেও ভুষিত হয়েছেন এই বলিউডের বিউটি কুইন।

Latest news
Related news