Wednesday, November 2, 2022

চোখ বাঁধা অবস্থাতে হাত ধরেই পছন্দের নায়িকাকে চিনে নিলেন জিৎ

খেলায় জিতলেন সুপারস্টার? শুধু জিতলেন! প্রতিযোগীদের মুখে ঝামা ঘষে তাঁর সামনে হাজির করা সমস্ত মহিলা প্রতিযোগীর নামও বললেন। চোখ বাঁধা অবস্থাতেই! খেলার পরিকল্পনা মাথায় আসতেই জিতু নিজের হাতে চোখ বেঁধে দেন বড় পর্দার ‘রাবণ’-এর।

আর তার পরেই কেল্লাফতে জিতের!একুশ শতকে রাবণের ‘সীতাহরণ’ কেমন? স্টার জলসার রিয়্যালিটি শো-‘ইস্মার্ট জোড়ি’ অনুষ্ঠানে তার উত্তর আছে।দেবকে চুমু খেয়ে আসর মাতিয়েছেন জিৎ।

এ বার প্রকাশ্যে সঞ্চালকের ‘রাবণ’ অবতার। লঙ্কার রাজা সত্যযুগেও সীতাকে চোখে হারাতেন, এখনও! প্রমাণিত সবার সামনে। চোখ বাঁধা অবস্থায় কেবল মাত্র ছুঁয়ে চিনে নিয়েছেন তাঁর আগামী ছবির নায়িকাকে।

খেলতে খেলতেই জিতু কমলের বুদ্ধি, এত দিন জিৎ সবাইকে নাকাল করছেন নানা খেলায়। এ বার তাঁর পালা। নতুন খেলায় চোখ বেঁধে দেওয়া হবে সঞ্চালকের। কেবল ছুঁয়ে চিনতে হবে আগামী ছবি নতুন নায়িকা লহমা ভট্টাচার্যকে।

ছবির প্রচারের খাতিরেই তিনি এসেছিলেন রিয়্যালিটি শো-এর মঞ্চে।খেলায় জিতলেন সুপারস্টার? শুধু জিতলেন! প্রতিযোগীদের মুখে ঝামা ঘষে তাঁর সামনে হাজির করা সমস্ত মহিলা প্রতিযোগীর নামও বললেন।

চোখ বাঁধা অবস্থাতেই! খেলার পরিকল্পনা মাথায় আসতেই জিতু নিজের হাতে চোখ বেঁধে দেন বড় পর্দার ‘রাবণ’-এর। দুষ্টুমি করে প্রথমে তাঁর সামনে দাঁড় করিয়ে দেন ছোট পর্দার ‘ছোট ঠাকুর’ সৌরভ সাহাকে।

জিৎ এক বার ছুঁয়েই বুঝে যান ঠকানো হচ্ছে তাঁকে। সঙ্গে সঙ্গে হাসতে হাসতে বলে ওঠেন, ‘‘এ নারী না পুরুষ!’’ একে একে তাঁর সামনে আসেন জয়শ্রী কল, দেবলীনা ধর, নবনীতা দাস।

প্রত্যেককে তাঁদের সঠিক নামে সম্বোধন করেন নায়ক-সঞ্চালক।সবশেষে লহমা জিতের সামনে। নায়িকার হাত ধরেই উচ্ছ্বাস নায়কের, ‘‘আমি একে চিনি! এ আমার চিনি, চিনি।’’

জিতু সহ সেটের সবাই ঘাবড়ে গিয়েছেন, লহমাকে ‘চিনি’ বলে ডাকছেন কেন জিৎ? তখনই ফাঁস, নায়িকার ডাক নাম চিনি। এই নামেই জিৎ শ্যুটে সারা ক্ষণ ডেকে এসেছেন তাঁকে।

Latest news
Related news