Friday, November 4, 2022

না রয়েছে কোন ছেলে না মেয়ে, ৪০৫ কোটির উত্তরাধিকারী কে হবে জানালেন অনুপম খের

বলিউডের একজন প্রখ্যাত জনপ্রিয় অভিনেতা অনুপম খের (Anupam Kher)। এখনো পর্যন্ত বহু ছবিতে তিনি কাজ করেছেন এবং বর্তমানেও করে চলেছেন। মুখ্য চরিত্রে অভিনয় না করলেও বিভিন্ন পার্শ্বচরিত্রে অসাধারণ অভিনয় করে দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন।

কখনো কাকা অথবা কখনো বাবা এই ধরনের চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয় হয়েছেন। আজ আমরা এই প্রবীণ অভিনেতা ব্যক্তিগত সম্পত্তি সম্পর্কে জানব।ব্যক্তিগত জীবনে অনুপম খের এর বিলাসবহুল বাংলো থেকে শুরু করে বিলাসবহুল গাড়ি রয়েছে।

এছাড়াও তিনি কোটি কোটি টাকার মালিক। তিনি বিলাসবহুল জীবন অতিবাহিত করেন। কিন্তু দুঃখের বিষয় তাঁর কোন সন্তান নেই। তাহলে কে ভোগ করবে এত সম্পত্তি? আসুন তার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছু তথ্য জেনে নেওয়া যাক ।

এই অভিনেতা দুবার বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর সাথে প্রায় এক বছর সংসার করেছেন। তারপর বিশেষ কারণবশত তার স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। তারপর তিনি দ্বিতীয়বার ১৯৮৫ সালে বিবাহ করেন।

দ্বিতীয় স্ত্রীর নাম কিরণ খের (Kiran Kher)। এখন তারা প্রায় ৩৭ বছর বিবাহ জীবন কাটাচ্ছেন। কিন্তু দুঃখের বিষয় তাদের কোনো সন্তান নেই।তাই সবার মনে একটাই প্রশ্ন!

এত টাকা ধন-দৌলত,গাড়ি-বাড়ি থাকা সত্ত্বেও ভবিষ্যতে অভিনেতার সম্পত্তির মালিক কে হবেন? এ বিষয়ে শোনা যায় যে অনুপম খেরের সমস্ত সম্পত্তির মালিক হবেন সিকান্দার খের(Sikandar Kher)।

তাহলে প্রশ্ন কে এই সিকান্দার খের? মূলত অনুপম খের যেমন দুবার বিয়ে করেছেন ঠিক সে রকম ভাবে কিরণ খের ও দুবার বিয়ে করেছেন। কিরণ খের এর প্রথম পক্ষের স্বামীর নাম গৌতম বেরি (Gautam Berry)।

তাদের সন্তান হলেন সিকান্দার খের। অর্থাৎ অনুপম খের তার দ্বিতীয় স্ত্রী কিরণ খের এর প্রথম পক্ষের সন্তান সিকান্দার খের কে নিজ পুত্রের মর্যাদা দিয়েছেন এবং তাকেই উত্তরাধিকারী হিসেবে বেছে নিয়েছেন।

Latest news
Related news