Saturday, October 22, 2022

প্রভাসের এক দৃশ্যেই ২২ কোটি!

তেলেগু অভিনেতা প্রভাস। জনপ্রিয় অভিনেতা তিনি আগে থেকেই ছিলেন কিন্তু একটি সিনেমা তার পুরো ক্যারিয়ার পাল্টে দিয়েছে। ‘বাহুবালি’ সিনেমা দিয়ে এখন সব খানেই সমাদৃত তিনি। পেয়েছেন বলিউডে তারকাদের চেয়েও বেশি জনপ্রিয়তা।

এবার এই তারকাকে দেখা যাবে ‘কেজিএফ’ খ্যাত পরিচালক প্রশান্ত নীলের ‘সালার’ সিনেমায়। আগামী বছর মুক্তি পাওয়ার কথা রয়েছে এই সিনেমার। আর এখন চলছে এই সিনেমার কিছু অ্যাকশন দৃশ্যের শুটিং। যার মধ্যে বেশ কিছু অ্যাকশন দৃশ্য সিনেমাটির বিরতি আগেই দেখানো হবে। আর এসব দৃশ্যের জনেই মোটা অঙ্কের টাকা ব্যয় করছে এই সিনেমার পরিচালক।

ভারতীয় তেলেগু গণমাধ্যম গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, একটি অ্যাকশন দৃশ্যের জন্য পরিচালক ২০ কোটি রুপি ব্যয় করছেন, যা বাংলাদেশি টাকায় দাঁড়ায় ২২ কোটি ৫১ লাখ ৫৪ হাজার ১২৬ টাকা। এই দৃশ্যটি সিনেমাটির বিরতির পূর্ব মুহূর্তে ব্যবহৃত হবে। ধারণা করা হচ্ছে, ভারতীয় সিনেমার ইতিহাসের একটি সেরা ইন্টারভ্যাল দৃশ্য হতে যাচ্ছে এই সিনেমার।

অ্যাকশন-থ্রিলার ঘরানার ‘সালার’ সিনেমায় প্রভাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় অভিনয় করছেন শ্রুতি হাসান। এছাড়া এ সিনেমায় আরও অভিনয় করছেন পৃথ্বিরাজ, জগপথ বাবু, ঈশ্বরী রাও প্রমুখ। গত বছরের জানুয়ারিতে ‘সালার’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছিল।

Latest news
Related news