Friday, October 21, 2022

একসঙ্গে ১৪ হাজার ছেলে ভালোবাসি বলেছিল : এনা সাহা

টেলিভিশন সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি এনা সাহার। ২৯ বছর বয়সি এনা রূপ আর অভিনয় গুণে আকাশচুম্বী দর্শকপ্রিয়তা পেয়েছেন। এরপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

‘মা’, ‘সুভাষিণী’, ‘বউ কথা কও’সহ বেশ কিছু দর্শকপ্রিয় টেলিভিশন সিরিয়াল উপহার দিয়েছেন তিনি। এনা অভিনীত উল্লেখযোগ্য টলিউড চলচ্চিত্র হলো—‘বোঝে না সে বোঝে না’, ‘বৃত্ত’, ‘চিরদিনই তুমি যে আমার’, ‘হৃদয় হরণ’ প্রভৃতি।

এমনকি কিছুদিন আগে শুরু করেছেন প্রযোজনাও। মিডিয়ায় অল্প বয়সেই তিনি নিজেকে নানাবিধ পরিচয়ে মেলে ধরছেন।তবে এনার বর্তমান অবস্থা দেখে অনুপ্রাণিত আরও অনেকে।

কিন্তু তার ফেলে আসা দিনগুলো খুব সহজ ছিল না। যখন অভিনয় শুরু করেছিলেন, তখন অনেকেই ভাবত তিনি খারাপ কাজ করেন। এ জন্য তার সঙ্গে মিশতে চাইত না।

সম্প্রতি দিদি নম্বর ওয়ান অনুষ্ঠানে এসে এনা সাহা নিজেই এ কথা জানিয়েছেন। তিনি বলেন, ‘খুব ছোট থেকেই অভিনয়ে। অভিভাবকেরা বুঝতে পারতেন না, এটা আমার পেশা। ভাবতেন, খারাপ কোনো কাজ করছি। তাই তাদের মেয়েদের মিশতে দিতেন না আমার সঙ্গে।’

এনা আরও জানান, একসময় তার কোনো বন্ধু না থাকলেও এখন অনেকেই তার বন্ধু হতে চান, প্রেমিক হতে চান। ভালোবাসা দিবসে নাকি তাকে একসঙ্গে ১৪ হাজার ছেলে ‘ভালোবাসি’ বলেছিল।

অভিনেত্রীর ভাষ্য, ‘যা হয়, তা ভালোর জন্যই হয়।’প্রসঙ্গত, সম্প্রতি এনা অভিনয় করেছেন ‘চিনে বাদাম’ নামের একটি সিনেমায়। এতে তার নায়ক যশ দাশগুপ্ত। সিনেমাটি প্রযোজনাও করছেন এনা।

Latest news
Related news