Thursday, November 3, 2022

জাজের কর্ণধার আজিজের সঙ্গে অধরার প্রেমের গুঞ্জন

নতুন প্রজন্মের উঠতি নায়িকা অধরা খান। ‘নায়ক’ চলচ্চিত্রের মাধমে ঢাকাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে তার অভিষেক হয়। এরপর মুক্তি পায় ‘মাতাল’ ও ‘পাগলের মতো ভালোবাসি’ নামের সিনেমা দুটি। তবে অধরার তিনটি সিনেমাই মুখ থুবড়ে পড়ে। এরপর এই নায়িকার নতুন কোনো সিনেমা মুক্তি না পেলেও বিভিন্ন কারণে ছিলেন আলোচনায়।

সম্প্রতি গুঞ্জন চাউর হয়েছে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে নতুন প্রেমে জড়িয়েছেন অধরা। তাই তো মধ্যেরাতেও প্রযোজকের ডাকে সাড়া দিচ্ছেন এই নায়িকা। প্রায় সময়ই প্রযোজকের সঙ্গে সময় কাটে বলে গুঞ্জন রয়েছে।

সম্প্রতি এই রমজানে আব্দুল আজিজের সঙ্গে অধরাকে সেহরি করতে দেখা গেছে। রাজধানীতে কোনো একটি রেস্তোরাঁয় মুখোমুখি বসা দুজনের একটি ছবি গণমাধ্যমের হাতে এসেছে। এই ছবি ঘিরে প্রেমের গুঞ্জন আরও জোড়ালো হয়েছে।

যদিও এর আগে আরো কয়েকজন নায়িকার সঙ্গে আব্দুল আজিজের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। চলমান গুঞ্জন প্রসঙ্গে জানতে অধরার ফোনে কল করা হলেও সাড়া মেলেনি। এ ছাড়া সোশ্যাল মিডিয়ায় (মেসেঞ্জার) নায়িকাকে বার্তা পাঠানো হলেও উত্তর মেলেনি।

এদিকে জানা গেছে, একাধিক প্রোজেক্ট নিয়ে হাজির হতে যাচ্ছে জাজ মাল্টিমিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানটির নতুন প্রোজেক্টে বেশ কজন নতুন নায়িকার কাজের গুঞ্জন চাউর হয়েছে। তাদের মধ্যে অন্যতম অধরা খান।

দীর্ঘদিন ধরেই জাজের সঙ্গে নতুন প্রোজেক্টের ব্যাপারে কথা চলছে অধরার। তবে এখনও কোনো কাজ হয়ে ওঠেনি। আগামীতে কি হয় তা সময়ই বলে দেবে।

Latest news
Related news