Sunday, October 23, 2022

সিদ্ধার্থকে ভুলতে চান না কিয়ারা!

‘ভুল ভুলাইয়া ২’র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্রেকআপ প্রসঙ্গে কথা বললেন কিয়ারা আদভানি। বললেন কাউকেই ভুলতে চান না কিয়ারা। কিছুদিন আগেই বি টাউনে চর্চিত বিষয় ছিল সিদ্ধার্থ-কিয়ারার ব্রেকআপ প্রসঙ্গ। ভারতীয় সংবাদমাধ্যম থেকে খবর আসে তাদের ব্রেকআপ হয়ে গেছে। তারা আর একে অপরের সঙ্গে দেখা করছেন না।তাদের মধ্যে তৈরি হওয়া ভালোবাসাও হারিয়ে গেছে। তাদের মধ্যকার ইস্যু দুই তারকা নিজেদের মধ্যে ব্যক্তিগত রেখেছেন। তাদের ব্রেকআপ নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন দুজন।

সম্প্রতি কিয়ারার আপকামিং মুভি ‘ভুল ভুলাইয়া ২’র ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে এক প্রেস কনফারেন্সে সিদ্ধার্থ নিয়ে প্রশ্নের মুখোমুখি হন তিনি। তাকে প্রশ্ন করা হয় তার জীবনে এমন কেউ আছে যাকে কিয়ারা ভুলে যেতে চান? উত্তরে কোনো সময় না নিয়ে কিয়ারা বলে উঠেন ‘কাউকে ভুলতে চান না তিনি। যারাই তার জীবনে এসেছে তাকে কিছু না কিছু দিয়ে গেছে। কিয়ারা-সিদ্ধার্থের ব্রেকআপের খবরটি অনেকেই মন থেকে মেনে নিতে পারছেন না। তারা ভেবেছিলেন, রণবীর-আলিয়া, ক্যাটরিনা-ভিকির মতো কিয়ারা-সিদ্ধার্থও বিয়ে করে সংসার করবেন। কিন্তু তেমনটা আর হচ্ছে না একেবারেই।

২০ মে মুক্তি পাবে কিয়ার ও কার্তিক আরিয়ান অভিনীত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’। ছবিটির প্রচারণা নিয়েই ব্যস্ত সময় পার করছেন কিয়ারা। ২০০৭ সালে মুক্তি পেয়েছিল ভুতুড়ে হিন্দি সিনেমা ‘ভুলভুলাইয়া’। মঞ্জুলিকা চরিত্রটি আলাদা ছাপ রেখে গেছে সিনেমাপ্রেমীদের হৃদয়ে। এবার দীর্ঘ ১৫ বছর পর আনিস বাজমির পরিচালনায় আসছে ‘ভুল ভুলাইয়া ২’। এতে কিয়ারা-কার্তিক ছাড়াও অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী টাবু। সিনেমাটি নিয়ে দর্শকদের প্রত্যাশাও দ্বিগুণ।

তথ্যসূত্র: টিভি৯

Latest news
Related news