Wednesday, October 19, 2022

আমার সারা শরীর কাঁপছিল,কেমন যেন জাদুর মতো ঘোর,উনি আমাকে সহজ করে দিলেন:নূপুর শ্যানন

বলিউডের বর্তমান সময়ে অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী কৃতি শ্যানন। বর্তমানে সময়ের হার্টথ্রব নাইকাদের মধ্যে একজন তিনি। তবে আজ সংবাদের শিরোনামে তিনি নন তার বোন নূপুর শ্যানন। বলিউডের উঠতি ষ্টার হতে যাচ্ছেন এই তারকা। ইতিমধ্যেই নূপুর নেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছেন। তার একটি মিউজিক ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। আর এই গানে তার সঙ্গে স্ক্রীন শেয়ার করেছেন বলিউডের সবথেকে বড় সুপার ষ্টার অক্ষয় কুমার। তার সাথে জীবনে প্রথম বারের মত স্ক্রীন শেয়ার করে নিজের অনুভূতি প্রকশ করেছেন।
অক্ষয় কুমারকে প্রথম দিন সামনে দেখে নাকি \’নার্ভাসনেস ব্রেকডাউন\’ হয়েছিল নূপুরের।

অক্ষয়ের সঙ্গে কাজ করার অভিজ্ঞতার প্রসঙ্গে এই গায়িকা বলেন, \’এটা আমার জীবনে প্রথম অভিনয় ছিল। তা–ও আবার এত বড় তারকার সঙ্গে। তাই আমার সারা শরীর কাঁপছিল। পেটের মধ্যেও কেমন যেন অস্বস্তি হছিল। শুটিংয়ের প্রথম দিন আমি অসম্ভব নার্ভাস ছিলাম। এর আগে কখনো অক্ষয়ের সঙ্গে দেখাও হয়নি। এমনকি কোনো সামাজিক অনুষ্ঠানে দূর থেকেও না। কিন্তু প্রথম সাক্ষাতেই উনি আমাকে সহজ করে দিয়েছিলেন। আর আমাদের \”পাঞ্জাবি কানেকশন\” কাজ করেছিল।\’ অক্ষয় কুমারের সঙ্গে প্রথম শট নিয়ে নূপুর বলেন, \’আমি ওনাকে শুটিং–সংক্রান্ত প্রচুর প্রশ্ন করেছিলাম। আর উনি অত্যন্ত শান্তভাবে বলেন, \”তুমি ভালো কাজ করছ। যদি কোথাও মনে হয় তোমাকে গাইড করা প্রয়োজন। আমি নিশ্চয়ই করব\”।\’

ইনস্টাগ্রামে অক্ষয় কুমারের সঙ্গে দুটি ছবি পোস্ট করে নূপুর লিখেছেন, \’আমি যাঁর অন্ধ ভক্ত, তাঁর সঙ্গে কাজের অনুভূতি ভাষায় প্রকাশ করা যাবে না। কেমন যেন জাদুর মতো ঘোর লাগা সেই অনুভূতি। অক্ষয় কুমার স্যার, আপনি এত ভালো কেন? এত দারুণ একজন মানুষ হবার জন্য আপনাকে ধন্যবাদ।\’প্রসঙ্গত, অক্ষয় কুমার বলিউডের বর্তমানে সব থেকে ধারাবাহিক নায়ক। তিনি এক নাগাড়ে উপহার দিয়ে যাচ্ছেন দারুন দারুন সব সিনেমা। বর্তমানে তার অভিনীত সিনেমা হাউজফুল ৪ বেশ সফলতার সাথে মাতিয়ে যাচ্ছে বক্স অফিস। এর আগেও বেশ কয়েকটি সিনেমা টানা সফলতার মুখ দেখেছে তার।

Latest news
Related news