Friday, November 4, 2022

শাহরুখের বাড়ির নতুন নেমপ্লেটের দাম কত জানেন?

‘পাঠান’ সিনেমা দিয়ে তিন বছরের বিরতি টানতে চলেছেন বলিউড বাদশা শাহরুখ খান।তবে এবার সেই সিনেমার খবরে শিরোনামে নয়; নিজের বাড়ি মান্নাতের নতুন নেমপ্লেট নিয়ে আলোচনায় তিনি।

আধুনিকতায় ঘেরা এই বিলাসবহুল বাড়ির পুরনো নেমপ্লেটটি পরিবর্তন করে ডিজাইন করেছেন নতুন একটি লাগিয়েছেন শাহরুখ।ভারতীয় গণমাধ্যমের খবর, আর এই নেমপ্লেটের জন্য প্রায় ২৫ লাখ রুপি খরচ করেছেন কিং খান!

তা নিয়ে ভাবছেন না বলি বাদশাহ।কারণ স্ত্রী গৌরির পছন্দসই নেমপ্লেটই এবার লাগিয়েছেন তিনি।শাহরুখ পত্নী তার পরিবারের মানদণ্ডের সঙ্গে মানানসই এমন একটি ডিজাইন চেয়েছিলেন।

এটি বলার অপেক্ষা রাখে না গৌরী খান নিজেই একজন ইন্টেরিয়র ডিজাইনার। তার বিশেষ তত্ত্বাবধানে নেমপ্লেটটি ডিজাইন করানো হয়েছে।নতুন নেমপ্লেটসহ ছবি তুলে শাহরুখ পোস্ট করছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

যা মুগ্ধ করেছে ভক্তদের।শাহরুখের ‘পাঠান’ ছবিটি মুক্তির অপেক্ষায় আছে। যশরাজ ফিল্মসের ছবিটিতে কিং খানের সঙ্গে জুটি বেঁধেছেন দীপিকা পাড়ুকোন।

‘পাঠান’ ছবিতে ভিলেনের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। সম্প্রতি কিং খান ঘোষণা করেছেন রাজকুমার হিরানীর ‘ডুনকি’ ছবির কথা। এই ছবিতে তাঁকে দেখা যাবে। এ ছাড়া অ্যাটলির ছবিতে আছেন তিনি।

Latest news
Related news