Thursday, November 3, 2022

ট্রেলারে সাড়া ফেলেছে ‘গলুই’

সিনেমায় ‘মালা’ চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি। আর শাকিব খান অভিনয় করছেন ‘লালু’ চরিত্রে। মুক্তি উপলক্ষ্যে প্রচারে নেমেছে টিম। টিজারের পর প্রকাশ হয়েছে ট্রেলার। ৩ মিনিট ৫ সেকেণ্ডের ট্রেলারে শাকিব-পূজার রোমান্সের পাশাপাশি বিয়ে-বিরহ দেখা গেছে।

ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা ও বিস্তীর্ণ এক জনপদের মানুষের জীবনের গল্পে নির্মিত হয়েছে ‘গলুই’। ট্রেলার প্রকাশ হওয়ার পর শাকিবিয়ানদের মধ্যে আগ্রহের জন্ম দিয়েছেন সিনেমাটি। প্রশংসায় ভাসছেন শাকিব খান। তার নতুন লুক, এক্সপ্রেশন আর পূজা চেরির উপস্থিতি নেটিজেনদের নজর কেড়েছে।

নির্মাণের শুরু থেকে আলোচনায় রয়েছে ‘গলুই’। টিজার, গান ও ট্রেলার প্রকাশের পর সেই আলোচনা যেন আগুনে ঘি ঢেলে দিল! গলুই নিয়ে দর্শকের প্রত্যাশার পারদ আরও বেড়েছে। ‘গলুই’ সম্পূর্ণ মৌলিক গল্পের সিনেমা। এটি হতে পারে শাকিব খানের ক্যারিয়ারে অন্যতম সেরা গল্পনির্ভর সিনেমা। এমনটাই মনে করছেন সিনেমা সংশ্লিষ্টদের অনেকে।

সিনেমাটির প্রচারে বেশ সরব শাকিব খান-পূজা চেরি। নিজেদের সামাজিক যোগাযোগমাধ্যমে সিনেমাটি নিয়ে পোস্ট করছেন তারা। ছবি শেয়ার করে শাকিব খান তার অফিশিয়াল ফেসবুকে লিখেছেন, ‘গত দুই দশক ধরে পরীক্ষিত – শাকিবিয়ানদের ভালোবাসা সবসময় জয়ী হয়েছে। সবার ঈদ হোক গলুইময়’। অন্যদিকে সিনেমার ট্রেলার, পোস্টার সবই শেয়ার করছেন পূজা চেরি।

ঈদে মুক্তি পাচ্ছে ৪টি সিনেমা। ‘গলুই’ নিয়ে পর্দায় আসছেন শাকিব-পূজা। ‘শান’ নিয়ে দর্শকদের মাঝে আসছেন ‘সিয়াম-পূজা’। অন্যদিকে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলী জুটির সিনেমা ‘বিদ্রোহী’ আর রোজ নিপা-শান্ত জুটির ‘বড্ড ভালোবাসি’। তবে এসবের মাঝে ‘গলুই’ সিনেমার দিকে বাড়তি নজর দর্শকদের।

Latest news
Related news