Thursday, October 20, 2022

খোলা পিঠে শাহরুখকন্যা, ছবি ভাইরাল

বলিউড কিং শাহরুখ খান। শোনা যাচ্ছে, খুব শিগগির রুপালি পর্দায় দেখা যবে তার মেয়ে সুহানা খানকে। তবে তার আগে থেকেই আলোচনায় তিনি। স্টারকিড হওয়ায় অনেক ছোট থেকেই সবার নজরে সুহানা। এছাড়া ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে নানা ছবি পোস্ট করে প্রায়ই খবরের শিরোনাম হন। এবার ভাইরাল হয়েছে, তার খোলা পিঠের একটি ছবি।

সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি পোস্ট করেছেন সুহানা। এতে তার পরনে কালো পোশাক, কিন্তু পিঠে কাপড়ের লেশ মাত্র নেই। অবলীলায় নিজেকে মেলে ধরেছেন তিনি। এর জন্য প্রশংসা ও সমালোচনা দু’টোই পাচ্ছেন এই তারকা সন্তান।চেহারা নিয়ে অতীতে অনেক বিদ্রূপ শুনেছেন শাহরুখ কন্যা। তবে এখন এসব খুব একটা পাত্তা দেন না। নিজেকে খোলামেলা লুকে উপস্থাপনা করতেও দ্বিতীয়বার ভাবেন না।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা শেষ করেছেন তিনি।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। গুঞ্জন উড়ছে— খুব শিগগির জয়া আখতারের সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখছেন শাহরুখকন্যা।

Latest news
Related news