Thursday, November 3, 2022

অজয় দেবগনের কারণে নিজের প্রথম প্রেমিককে বিয়ে করেননি কাজল, কে ছিলেন সেই ব্যক্তি? জেনে নিন

বলিউড জগতে অজয় দেবগন এবং তাঁর স্ত্রী কাজল সর্বদাই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন। দুই তারকা স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে বিলাসবহুল জীবনযাপন সবই নেটিজেনদের কাছে কৌতূহলের বিষয়।

তাই তো মাঝে মাঝেই খবরের শিরোনামে উঠে আসেন বলিউডের এই তারকা জুটি। অজয় দেবগনের জীবনে কিছুর অভাব নেই হয়তো। একদিকে বলিউড ক্যারিয়ারে সাফল্য ও অন্যদিকে তিনি কাজলের সাথে বেশ সুখের সাথেই জীবন কাটাচ্ছেন।

তবে অজয় দেবগন সম্প্রতি খবরের শিরোনামে এসেছেন নিজের স্ত্রী কাজলের জন্য।আসলে বলিউড গ্ল্যামার ওয়ার্ল্ডে সর্বদাই কোনো না কোনো গুঞ্জন খবরের শিরোনামে আসতে থাকে।

নিজেদের প্রিয় তারকাদের ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবই থাকে ফ্যানদের নখদর্পণে। সম্প্রতি অজয় দেবগনের স্ত্রী কাজল নিয়ে এমন কিছু খবর এসেছে যা নিয়ে তুমুল চর্চা চলছে গোটা ইন্টারনেট জুড়ে।

আপনিও সেই বড় খবর শুনলে আঁতকে উঠতে পারেন। জানা গিয়েছে, কাজলের জীবনের প্রথম প্রেমিক ছিলেন না অজয় দেবগন। অভিনেত্রী মন দিয়ে বসে ছিলেন অন্য একজনকে। কিন্তু ভাগ্যের পরিহাসে অজয় দেবগনের সাথে বিয়ে হয়ে যায় অভিনেত্রীর।

তবে কে ছিল কাজলের প্রথম প্রেম? জানা গিয়েছে, কাজল যেই ব্যক্তিকে ভালোবাসতেন তাঁর নাম কার্তিক মেহেতা। বহুদিন ধরেই কাজল এবং কার্তিক এর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা একে অপরের সাথে অনেক সময় কাটাতেন।

এমনকি তাদের সম্পর্ক এতটাই দৃঢ় ছিল যে তাদের মধ্যে বিয়ের কথা শুরু হয়ে গিয়েছিল। কিন্তু মাঝে চলে আসেন অজয় দেবগন। কাজল তার প্রেমিক কার্তিক মেহেতাকে বিয়ে করতে চাইলেও, শেষ পর্যন্ত অজয় দেবগনের সাথে তার বিয়ে হয়।

আসলে কার্তিকের সাথে চুটিয়ে প্রেম করার সময় কাজল একটি সিনেমায় কাজ করা শুরু করেন যাতে সহকর্মী ছিলেন অজয় দেবগন। সিনেমার শুটিং চলাকালীন কাজল এবং কার্তিকের সম্পর্কের মধ্যে কিছু টানাপোড়েন শুরু হয়।

আর সেই সুযোগের সদ্ব্যবহার করেন অজয় দেবগন। তিনি তখন কাজলের প্রতি সহানুভূতিশীল হয়ে ওঠেন এবং খুব ভালো বন্ধু হয়ে যান। অন্যদিকে কাজলের সাথে দূরত্ব বেড়ে যায় কার্তিকের। এরপরই অজয় দেবগনকে বিয়ে করে এখন বেশ সুখের জীবন কাটাচ্ছেন কাজল।

Latest news
Related news