Tuesday, November 1, 2022

প্রতিটি গান গাইতে কত টাকা করে নেন অরিজিৎ? জানালেন নিজের মুখেই

ভারতের কয়েকজন নামিদামি সংগীত শিল্পীর মধ্যে অন্যতম হলেন অরিজিৎ সিং। একাধারে বলিউড-টলিউড এবং দক্ষিণ ভারতের বেশকিছু ছবিতে দাপিয়ে গান করেছেন অরিজিৎ সিং।

অরিজিৎ এর প্রত্যেকটি গান ভারতের শ্রোতাদের কাছে অত্যন্ত প্রিয় এবং অরিজিৎ সিং ভারতের সবথেকে ভালো সঙ্গীত শিল্পীদের মধ্যে একজন হয়ে উঠেছেন খুব কম সময়ের মধ্যেই।

মুর্শিদাবাদের জিয়াগঞ্জ গ্রাম থেকে উঠে এসে অরিজিৎ সিং খুব কম সময়ের মধ্যেই ভারতের শ্রোতাদের মধ্যে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছেন।বিরহ কিংবা আনন্দ, সব মোমেন্ট এই অরিজিৎ সিং এর গান অনেকের কাছে বলতে গেলে মাস্ট।

তবে শুধুমাত্র যে ভালো গান করেন অরিজিৎ সেটুকুই নয়, তিনি ভক্তদের জন্য সবসময়ে রয়েছেন। সর্বোপরি তিনি একেবারে মাটির মানুষ, কোনদিন নিজেকে অনেক বড় কিছু জাহির করতে চান না তিনি।

সাধারণ মানুষের সঙ্গে মিশে সাধারণ মানুষের সমস্ত দুঃখ দুর্দশাকে আপন করে নিতে পছন্দ করেন অরিজিৎ সিং। মাঝেমধ্যেই তাকে দেখা যায় সাধারণ মানুষকে সাহায্য করতে এবং তাদের জন্য কিছু না কিছু করতে।

ভক্তদের সঙ্গে সবসময় টাচে থাকার পাশাপাশি এই মানুষটি মাটিতে পা রেখে চলতে ভালোবাসেন। তবে সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে আমরা দেখতে পাচ্ছি অরিজিৎ সিং নিজের আয়ের ব্যাপারে সকলকে জানিয়েছেন।

তিনি একটি গান পিছু কত টাকা নেন? সেই ব্যাপারে সর্বসমক্ষে খোলাসা করলেন তিনি। তিনি জানিয়ে দিলেন, তিনি নাকি নিজের গানের জন্য কোনরকম ফিক্সড টাকা চার্জ করেন না।

পরিচালক এবং প্রযোজকরা যেটা মনে করেন সেটাই দেন এবং তিনি তাতেই খুশি থাকেন।অন্যদিকে, পাবলিক ফাংসানে যাওয়ার বিষয়টি তিনি ঠিক করে জানেন না বলেও জানিয়েছেন অরিজিৎ সিং।

তিনি জানিয়েছেন, এই সম্পূর্ণ বিষয়টি তার পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট খবর রাখে এবং এই বিষয়টি নিয়ে তিনি খুব একটা মাথা ঘামাতে চান না। তবে হ্যাঁ পাবলিক ফাংশনের জন্য হয়তো তার একটি ফিক্সড চার্জ রয়েছে।

Latest news
Related news